কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন

  • শনিবার, ১৪ আগস্ট, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় সড়ক মেরামতের দাবিতে ১৪ আগস্ট মানববন্ধন করেছে এলাকাবাসী ও ব্যবসায়ীরা। মানববন্ধনে ব্যবসায়ী ও স্কুল-কলেজ মাদ্রাসার ছাত্ররা অংশগ্রহণ করেন।

রবিরবাজার ত্রিমূহনা থেকে কর্মধা ইউনিয়ন পরিষদ পর্যন্ত এলজিইডি’র সড়কটি অত্যন্ত খারাপ অবস্থায় দীর্ঘদিন ধরে পড়ে আছে। সড়কের মধ্যে গর্ত হয়ে যান ও লোকজন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। খানা খন্ধে ভরে গিয়ে বিশেষ করে বাজার এলাকায় পানি জমে সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়াতে ভোক্তভোগী ও ব্যবসায়ী মিলে মানববন্ধন করেন।

ব্যবসায়ী নেতা আব্দুল গাফফার কায়ছুলের সভাপতিত্বে ও আব্দুল আহাদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন আহমদ মোনায়েম মান্না, ফয়জুল হক, নিত্য মল্লিক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রবিরবাজার-কর্মধা ইউনিয়ন সড়কটি খানাখন্ধে ভরে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্ররা যাতায়াত করতে পারেন না। অল্প বৃষ্টিতে বাজারে হাঁটু পানি জমে যায়। দ্রুত গতিতে ড্রেন নির্মাণ ও সড়ক মেরামতের অনুরোধ জানান বক্তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews