ইতালি মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর মিলন মেলা ইতালি মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর মিলন মেলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

ইতালি মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর মিলন মেলা

  • সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ইতালি প্রতিনিধি ::

জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রবাসের কর্মব্যাস্ততা মাঝে গ্রীষ্মের ছুটির শেষে বাড়তি আনন্দের জন্য পরিবার আত্বীয় স্বজনকে নিয়ে সবুজে ঘেরা মনোরম পরিবেশ প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর উদ্যোগে মিলন মেলার আয়োজন করা হয়।

স্থানীয় একটি পার্কে শনিবার প্রায় দুই শতাধিক মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর উপস্থিতিতে সরগরম হয়ে উঠে গোটা পার্ক। প্রবাসের এই ব্যাস্ততম সময়কে পাশ কাটিয়ে সকলের সরব উপস্তিতি অনুষ্ঠানটি শেষ পর্যন্ত পরিনত হয় মিলনমেলায়।

জিয়াউর রহমান খান সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মেয়র কমুনে দি তরয়াকো এনরিকো বুল্লিয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন এসোসিয়েট প্রফেসর শাহজালাল ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি সিলেট আল আমিন রাব্বি । অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নুরুল আমিন খন্দকার, ফরিদুর ইসলাম আনিস,মোঃ সাইফুল ইসলাম সহ আরো অনেকেই। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, মোঃ বাবুল মিয়া, লিটন মিয়া,মোঃ সিরাজুল হক ভূঞঁা টেনিস ও সার্বিক সহযোগিতায় ছিলেন রমিজ মিয়া,ফিরোজ মিয়া,দুলাল মিয়া,কায়েস খান, মাসুম খান,রাফিক লিটন,আল আমিন মোল্লা, আতিকুর রহমান,মোঃঅলি মিয়া,মোসাদ্দিক প্রমুখ।

অনুষ্ঠানে মনফালকনে শহরে প্রথমদিকে আসা জামাল মিয়া,কামাল মিয়া,শাহ আলম মোল্লা, আসাবুদ্দিন। অনুষ্ঠানে মোঃশফিকুর রহমানকে সন্মাননা ম্যাডেল প্রদান করা হয়।দুপুরের খাবার শেষে আগত পরিবারগুলো ছেলেমেয়ে নিয়ে আনন্দ আড্ডায় সকলে আনন্দে মেতে ওঠেন। মনফালকনে বসবাসকারী চন্ডিবের গ্রামবাসী প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে এইরকম সুন্দর পরিবেশে আসতে পেরে অত্যন্ত আনন্দ প্রকাশ করেন।

শিশু ও বড়দের নিয়ে শুরু হয় বিভিন্ন ধরনের দেশীয় খেলা, মহিলাদের বালিশ খেলা ও পুরুষদের পাতিল ভাঙা খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরিশেষে আকর্ষণীয় র্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং ড্রতে অংশগ্রহণকারী বিজয়ীদরকে আকর্ষণীয় পুরস্কার দিয়ে পুরস্কৃত করা হয়। আয়োজকদের পক্ষ থেকে যারা পরিশ্রম করে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তুলেছে তাদের সবাইকে ধন্যবাদ জানান। এবং অনুষ্ঠানে অংশগ্রহণকারী মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews