কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট শালিস বিচারক, দানশীল ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব আব্দুন নূর মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আব্দুন নূর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার কমলগঞ্জের পতনঊষার ইউপির গোপীনগর আব্দুন নূর-নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ।

কমরেড সাইফুর রহমানের সভাপতিত্বে ও পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাবিবুল ইসলাম ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট লেখক-গবেষক আহমেদ সিরাজ। বিশেষ অতিথি ছিলেন প্রভাষক মো: আব্দুল আহাদ, বিশিষ্ট রাজনীতিবিদ অলি আহমেদ খাঁন, অধ্যক্ষ বয়তুল হক চৌধুরী, ডা: বনমালী দাস, অবঃ শিক্ষক মাহমুদুর রহমান, শিক্ষক নিখিল চন্দ্র দেবনাথ, সজীব দেবনাথ, সমাজসেবক গৌরাঙ্গ দেবনাথ, আছকর মিয়া, স্বপন কুমার দাস, সায়েখ আহমেদ, সাংবাদিক শাহীন আহমেদ, মোঃ তোফাজ্জল হোসাইন ও মরহুম আব্দুন নূর মাস্টারের ছেলে পতনঊষার ইউপি সদস্য রিপন ইসলাম ময়নুল।

প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো: জুয়েল আহমেদ মরহুম আব্দুন নূর মাষ্টারের বর্ণাঢ্য কর্মময় জীবনের প্রতি আলোকপাত করে বলেন, ব্যক্তিজীবনে তিনি ছিলেন পরিপূর্ণ দ্বীনদার ও আলোকিত একজন ব্যক্তি। কোনো প্রকার অন্যায়ের সাথে তিনি কখনো আপস করেননি। নিজের মেধা যোগ্যতা ও নৈতিকতা দিয়ে তিনি সবার মন জয় করতে সক্ষম হয়ে ছিলেন। উনার মতো আদর্শবান মানুষ বর্তমান সমাজে বিরল।

পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এইবেলা/পিআরডিএন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews