কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে বিধবার মৃত্যু কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে বিধবার মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে বিধবার মৃত্যু

  • মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে চা বাগানের শ্রমিক বস্তিতে গলায় ফাঁস দিয়ে সালমা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মারা যাওয়া বিধবা উপজেলার ফুলবাড়ি চা বাগানের জলিল মিয়ার স্ত্রী। মঙ্গলবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, ফুলবাড়ি চা বাগানের পূর্বপাড়া শ্রমিক বস্তির নিজ বসত ঘরের চালার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বিধবা সালমা বেগম। বাড়ির লোকজন এ অবস্থা দেখতে পেয়ে কমলগঞ্জ থানা কর্তৃপক্ষকে অবহিত করলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহত বিধবার মেয়ে আরিফুন আক্তার বলেন, মঙ্গলবার মাকে নিয়ে সিলেট মাজার জিয়ারতে যাবার কথা ছিল। দুপুরে মাকে ডেকে কোন সাড়া না পেয়ে ঘরে ঢুকে ঝুলন্ত লাশ দেখতে পাই। তবে মা কি কারণে আত্মহত্যা করলেন তারও কোন কারণ সে বলতে পারছে না।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহত বিধবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews