সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ

  • রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক:-সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করবে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, তার পরিবার ও রাজনৈতিক সংগঠন বিএনপি।

এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ ও পরিবারের পক্ষ থেকে মৌলভীবাজার সদর উপজেলার গ্রামের বাড়ি বাহারমর্দানে কুরআন খতম, মিলাদ, দোয়া ও শিরনি বিতরণের আয়োজন করা হয়েছে। স্মৃতি পরিষদের উদ্যোগে মৌলভীবাজার শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ফলদ বৃক্ষ রোপণ করা হবে। এছাড়া মৌলভীবাজার বিএনপির নেতাকর্মীরা সকালে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালন করবেন। মিলাদ মাহফিলের আয়োজন করেছে সিলেট মহানগর বিএনপি। বাদ আসর নগরীর হযরত শাহজালালের (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সাইফুর রহমান ১২ বার সংসদে বেশ সফলতার সঙ্গে বাজেট পেশ করেছেন। ২০০৯ সালের ৫ সেপ্টেম্বর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews