আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ

আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ

  • মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) :: নওগাঁর আত্রাইয়ে কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ উৎপাদন ব্যবস্থাপনা বিষয়ক কৃষক/ কৃষানীদের সক্ষমতাবৃদ্ধিতে ৩দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১২টায় উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার আয়োজনে ও উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে কৃষি প্রশিক্ষণ কেন্দ্রেএ কর্মশালার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালারউদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক।

এসময় উপস্থিত ছিলেন বদলগাছী হর্টিকালচার সেন্টারের সিনিয়র উদ্যানতত্ত্ববিদ ও প্রশিক্ষক আ ন ম আনোয়ারুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তাকৃষিবিদ কেএম কাওছার হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, কৃষি সম্পসারণ কর্মকর্তা অভিজিত কুমার কুন্ডু,জাইকার প্রতিনিধি শোভন কুমার সাহা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কেরামত আলী, আত্রাই প্রেসক্লাব সভাপতি মোঃ রুহুল আমীন, সাংবাদিক তপন কুমার সরকার, নাজমুল হক নাহিদ প্রমুখ।

উপজেলা কৃষি কেএম কাওছার হোসেন বলেন, ৩দিন ব্যাপি এ কর্মসুচিতে ১২০ জন কৃষক/কৃষানী অংশ গ্রহন করে। কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ চাষে যে পদ্ধতি তা এ প্রশিক্ষণে হাতে কলমে শেখানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews