আত্রাইয়ে শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক আত্রাইয়ে শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ

আত্রাইয়ে শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক

  • মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:: নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

আটককৃত মোজাম্মেল শেখ মোজা উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামের মৃত রমজান আলী শেখের ছেলে।

মঙ্গলবার সকালে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন।

থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলছিল। শিশুটির মা বাড়ীর মধ্যে কাজ করছিলেন। এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ জিনিস খাওয়ার জন্য টাকা দিতে চেয়ে ফুসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়। বিষয়টি পরিবারের লোকজন জানতে পাড়লে শিশুটির মা সোমবার সন্ধায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর সোমবার দিবাগত রাতে মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে আটক করে আত্রাই থানায় পুলিশ।

শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এছাড়া প্রশ্রাব করতে গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। এরপর মেয়েকে জিজ্ঞেস করলে বিষয়টি জানায়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ আইনে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে আটক করে মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। বক্তব্য রেকোর্ডের জন্য শিশুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews