কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ

  • শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
জুড়ী প্রতিনিধি ::
কুমিল্লার বুড়িচং উপজেলায় পাথরবাহী ট্রাকচাপায় জুড়ী উপজেলার পূর্ব জায়ফরনগর গ্রামের আব্দুল আহাদ সাদ্দাম সহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার ১১ সেপ্টেম্বর সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন বুড়িচং উপজেলার ডাকালাপাড়া গ্রামের অটোরিকশাচালক ইকবার হোসেন সাগর (২৮), অটোরিকশাযাত্রী জুড়ী উপজেলার পূর্ব জায়ফরনগর গ্রামের আব্দুল আহাদ সাদ্দাম (৩০) ও জুড়ীর ইউসুফ (২২)।এদিকে এ দুর্ঘটনার পর প্রায় ঘণ্টা খানেক ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে সিলেট থেকে আসা কুমিল্লামুখী পাথরবোঝাই ট্রাক একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও দুই যাত্রীর মৃত্যু হয়।
ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিছুর রহমান জানান, ট্রাক এবং দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য আব্দুল আহাদ সাদ্দাম চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্য গতকাল শুক্রবার রাতে উদয়ন ট্রেনে কুমিল্লা গিয়েছিলেন। তাঁর মৃত্যুতে জায়ফরনগর ইউনিয়নসহ পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews