কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
এখন আর স্বপ্ন নয় ট্রেনে চড়ে কক্সবাজার ভ্রমণ রবিরবাজারে আজ যাত্রা শুরু করবে ‌‘কিউর ফার্মেসী’ ভারতে অবৈধ অনুপ্রবেশকালে ভারতীয় বিএসএ‌ফের হা‌তে যুবক আটক মৌলভীবাজারে শিল্পোদ্যোক্তা উন্নয়ন শীর্ষক বিসিকের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক কুলাউড়ায় সপ্তাহব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন কমলগঞ্জে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত-৩ কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ বড়লেখায় পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে ইমামদের প্রশিক্ষণ কুলাউড়ায় এক ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন : মামলার বাদীসহ স্বাক্ষীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল 

কুমিল্লায় ট্রাকচাপায় লাশ হলেন জুড়ীর আব্দুল আহাদ

  • শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে
জুড়ী প্রতিনিধি ::
কুমিল্লার বুড়িচং উপজেলায় পাথরবাহী ট্রাকচাপায় জুড়ী উপজেলার পূর্ব জায়ফরনগর গ্রামের আব্দুল আহাদ সাদ্দাম সহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার ১১ সেপ্টেম্বর সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন বুড়িচং উপজেলার ডাকালাপাড়া গ্রামের অটোরিকশাচালক ইকবার হোসেন সাগর (২৮), অটোরিকশাযাত্রী জুড়ী উপজেলার পূর্ব জায়ফরনগর গ্রামের আব্দুল আহাদ সাদ্দাম (৩০) ও জুড়ীর ইউসুফ (২২)।এদিকে এ দুর্ঘটনার পর প্রায় ঘণ্টা খানেক ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে সিলেট থেকে আসা কুমিল্লামুখী পাথরবোঝাই ট্রাক একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও দুই যাত্রীর মৃত্যু হয়।
ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিছুর রহমান জানান, ট্রাক এবং দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য আব্দুল আহাদ সাদ্দাম চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্য গতকাল শুক্রবার রাতে উদয়ন ট্রেনে কুমিল্লা গিয়েছিলেন। তাঁর মৃত্যুতে জায়ফরনগর ইউনিয়নসহ পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews