কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

  • শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, আওয়ামীলীগ নেতা জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে। মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে শনিবার বিকাল ৪টা থেকে ৫ ঘটিকা পর্যন্ত মুন্সীবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে এ কর্মসূচী পালিত হয়।

মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মৌলানা মাসুদ আহমদের সভাপতিত্বে ও জুনেদ আহমদের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও ব্যবসায়ী হামিদুল হক চৌধুরী বাবর, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ব্যবসায়ী নাহিদ আহমদ তরফদার, জাহেদুল হক, মো. বদরুল ইসলাম, রাসেল আহমদ চৌধুরী, সাদেক মিয়া, ইব্রাহিম আহমদ, দীপন পাল, মোজাক্কির আহমদ প্রমুখ। মানববন্ধন কর্মসূচী শেষে বিক্ষোভ মিছিল বের হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে। ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ব্যবসায়ী নেতাকে মামলায় প্রধান আসামী করা হয়েছে।

এদিকে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গত শুক্রবার রাতে মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আগে একই দাবিতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে চৈত্রঘাট বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় দুইজন আহতের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারকে প্রধান আসামী করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews