বড়লেখায় ভারতীয় অবৈধ বিড়ি উদ্ধার : আটক ১ বড়লেখায় ভারতীয় অবৈধ বিড়ি উদ্ধার : আটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:০০ অপরাহ্ন

বড়লেখায় ভারতীয় অবৈধ বিড়ি উদ্ধার : আটক ১

  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা থানা পুলিশ সোমবার সকালে উপজেলার চান্দগ্রাম বাজার এলাকায় গোডাউনে মজুতকালে বিপুল পরিমান অবৈধ ভারতীয় নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেছে। এসময় বিড়ি বহনকারী একটি প্রাইভেট কার, একটি পিকআপ ভ্যান ও নগদ ৪ লক্ষাধিক টাকা জব্দ এবং ভারতীয় অবৈধ বিড়ি ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে (৩২) পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার তালিমপুর গ্রামের বদর উদ্দিন বদইর ছেলে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। বিকেলে গ্রেফতার বিড়ি ব্যবসায়ীকে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নিদের্শনায় বড়লেখা থানার ওসি (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে এসআই আবু সাঈদ, এসআই আতাউর রহমান ও এসআই হজরত আলীসহ একদল পুলিশ উপজেলার চান্দগ্রাম বাজার এলাকার মসজিদ রোডের আব্দুল বাছিতের বাড়ির নিচতলায় অভিযান চালায়। আগে থেকেই পাচারকারীরা একটি প্রাইভেট কার ও পিকআপ ভ্যান থেকে ভারতীয় অবৈধ নাসির উদ্দিন বিড়ি গোডাউনে আনলোড করছিল। এসময় পুলিশ বিড়িবাহী প্রাইভেট কার ও পিকআপ ভ্যান, ৪ লাখ ২০ হাজার অবৈধ বিড়ি ও নগদ ৪ লাখ ৫ হাজার ৫ টাকা জব্ধ এবং বিড়ি পাচারকারী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

বড়লেখা থানার ওসি (তদন্ত) রতন দেবনাথ জানান, অবৈধ ভারতীয় বিড়ি, বিড়িবাহী ২টি গাড়ি ও নগদ টাকা জব্দের ঘটনায় গ্রেফতার জাহাঙ্গীর আলমের নাম উল্লেখ ও আরো দুইজনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা হয়। গ্রেফতার আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews