মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদ গঠন মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদ গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদ গঠন

  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার প্রতিনিধি:- সৃজনশীল চেতনায় উজ্জীবিত কিছু মানুষ মৌলভীবাজারের শেরপুরে গঠন করেছেন শ্রীহট্ট সাহিত্য সংসদ। এ উপলক্ষে গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় স্থানীয় শেরপুরস্থ সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি নূরুল ইসলাম কে সভাপতি ও কবি ইয়াসিন সেলিম কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য পদে মনোনীত পদ-পদবীধারীরা হলেন সহসভাপতি আব্দুস সামাদ আজাদ, যাদব সুত্রধর, ইমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন, প্রভাষক শাকের আহমেদ, সাংগঠনিক সম্পাদক লিটন দেব জয়, কোষাধ্যক্ষ দেবাশিষ চৌধুরী, প্রচার সম্পাদক জুয়েল আহমদ,  দফতর সম্পাদক ফাহাদ আহমদ শিপন, সাংস্কৃতিক সম্পাদক বিধান রায়, সহ-সাংস্কৃতিক সম্পাদক মিতু রায়, আইটি সম্পাদক হেলাল মোহাম্মদ, নির্বাহী সদস্য আবুল হোসেন, রাশেদ হোসেন ও জাকারিয়া কবির। অন্যদিকে এ সাহিত্য সংসদের উচ্চতর নীতি নির্ধারক হিসেবে মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলীকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews