ছিনতাইকারীর কবলে কুলাউড়ার হাজীপুরের ব্যবসায়ী  ছিনতাইকারীর কবলে কুলাউড়ার হাজীপুরের ব্যবসায়ী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

 ছিনতাইকারীর কবলে কুলাউড়ার হাজীপুরের ব্যবসায়ী

  • শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

এইবেলা,  কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে ২৪ সেপ্টেম্ব শুক্রবার রাতে ডাকাতের কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন ব্যবসায়ী। ডাকাতের উপর্যূপরি মারাত্মক আহত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্র ও হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু জানান, ইউনিয়নের কাউকাপন বাজারের ব্যবসায়ী বন্ধু ভেরাইটিজ স্টোরের মালিক ও বিকাশ এজেন্ট স্বপন চন্দ্র দে (৩৫) রাত আনুমানিক ১২টায় দোকান বন্ধ করে হরিচক গ্রামের বাড়ি ফিরছিলেন। সাপ্তাহিক হাটবার থাকায় বাজার থেকে ফিরতে দেরি হয়। উত্তরপল্কীগামী রাস্তার কাছে পৌঁছামাত্র ৩-৪ জনের অস্ত্রধারী একটি ছিনতাইকারীচক্র তার পথরোধ করে। এসময় ছিনতাইকারীরা উপর্যুপরি স্বপনের উপর হামলা চালায় এবং তাকে গুরুতর আহত করে সাথে থাকা নগদ ৩ লাখ টাকাসহ বিকাশ ও বিভিন্ন কোম্পানীর ফ্লেক্সিলোডে ব্যবহৃত মোবাইল লুট করে নিয়ে যায়। স্বপনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছে। কুলাউড়া থানার অফিসার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, আমরা বিষয়টি তদন্ত করছি। তবে কোন মামলা হয়নি। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews