মৌলভীবাজার জজ আদালতের পিপি হিসেবে যোগ দিলেন অ্যাড. মিজানুর রহমান মৌলভীবাজার জজ আদালতের পিপি হিসেবে যোগ দিলেন অ্যাড. মিজানুর রহমান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

মৌলভীবাজার জজ আদালতের পিপি হিসেবে যোগ দিলেন অ্যাড. মিজানুর রহমান

  • রবিবার, ৩ অক্টোবর, ২০২১

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসাবে যোগদান করেছেন এডভোকেট মিজানুর রহমান। রবিবার (০৩ অক্টোবর) দুপুরে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. রুমানা ইয়াসমিন ও এনডিসি মো. রফিকুল ইসলাম পিপি হিসাবে এডভোকেট মিজানুর রহমান যোগদানপত্র গ্রহণ করেন।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সলিসিটর অনুবিভাগের সহকারী সচিব মো. আব্দুছ সালাম মন্ডল কর্তৃক সাক্ষরিত স্মারকে তাঁকে পাবলিক প্রসিকিউটর হিসেবে নিয়োগ প্রদান করেন।

মিজানুর রহমানের মুঠোফোনে জানান, ন্যায় বিচার প্রার্থী মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি কাজ করবেন। এই দায়িত্ব পালনে সবার সহযোগীতা চান তিনি। এবং তাঁকে নিয়োগ দেয়ার জন্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী এডভোকেট আনিসুর রহমানসহ সংশ্লিষ্ঠ সবাইকে ধন্যবাদ জানান।

এডভোকেট মিজানুর রহমান মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক তিন বারের সাধারণ সম্পাদক। ১৯৯৫ সালে তিনি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে যোগদান করেন। পেশার বাইরে তিনি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত রয়েছেন। বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews