আতিককে দলীয় মনোনয়ন দিতে আপত্তি স্থানীয় আ’লীগের আতিককে দলীয় মনোনয়ন দিতে আপত্তি স্থানীয় আ’লীগের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

আতিককে দলীয় মনোনয়ন দিতে আপত্তি স্থানীয় আ’লীগের

  • রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

এইবেলা, কুলাউড়া, ১৭ অক্টোবর: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আতিককে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেয়ার জন্য লিখিত আবেদন করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। মৌলভীবাজার জেলা ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের কাছে লিখিত আবেদনে তার বিরুদ্ধে নানা অনিয়ম-দূর্নীতি ও দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ তোলা হয়েছে।

কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মছদ্দর আলী ও সাধারণ সম্পাদক মো. আপ্তাব আলীসহ ৯টি ওয়ার্ডে সভাপতি সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের স্বাক্ষরিত এই আবেদনপত্রে উলে­খ করা হয়, গত নির্বাচনে আতিক দলীয় মনোয়ন পাওয়ার পর তার সঙ্গে কোনো বিদ্রোহী প্রাথী ছিলেন না। সেই নির্বাচনে তিনি বিজয়ী হওয়ার দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়ে পড়েন। নির্বাচিত হওয়ার ৪ মাস পরই মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, সর্বজন শ্রদ্ধেয় বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আজিজুর রহমানের বিরোধীতা করেন প্রকাশ্য। এরপর সংসদ ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরোধীতা করেন তিনি। আওয়ামী পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ না রেখে তিনি অনিয়ম-দূর্নীতি জড়িয়ে পড়েন। টাকা ছাড়া দিতেন না সরকারি কোনো সেবা।

এ প্রসঙ্গে কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মছদ্দর আলী বলেন, বর্তমান চেয়ারম্যান আতিককে দলীয় মনোনয়ন না দেয়ার জন্য আমরা ঐক্যবদ্ধভাবে জেলা ও উপজেলা কমিটির কাছে আবেদন করেছি। সে আসলেই একজন বিতর্কিত লোক। তার কারনে কর্মধায় দলের ভাবমুর্তি অনেকটা ক্ষুন্ন হয়েছে। দলের আর কোনো ক্ষতি আমরা চাই না। এর আগের উপজেলা কমিটিতে তাকে না রাখার জন্যও আমার জেলা ও উপজেলা কমিটির কারে লিখিত আবেদন করেছি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। এব্যাপারে জেলা নেতৃবৃন্দকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এব্যাপারে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাউর রহমান জানান, কোন চেয়ারম্যানের বিষয়ে অভিযোগ থাকলে মনোনয়ন বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews