নাগেশ্বরীতে রেশনের চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে   নাগেশ্বরীতে রেশনের চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে   – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

নাগেশ্বরীতে রেশনের চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে  

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রামের নাগেশ্বরীতে হাসনাবাদ ইউনিয়নের রেশনের চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে।
গতকাল হাসানাবাদ ইউনিয়নের মনিয়াহাট গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র ওমর আলী তার লিখিত অভিযোগে বলেন-আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক সরকার ঘোষিত দশ টাকা কেজির চাউলের একটি কার্ড প্রাপ্ত হই।
আমার কার্ড নং-১২৮৭ । আমি ওই কার্ড দিয়ে অনেক দিন যাবৎ চাউল উত্তোলন করে আসছি। গতকাল ১০নভেম্বর আমি ডিলারের নিকট কার্ড জমা দিয়ে স্লিপ নিয়ে চাউল উত্তোলন করে বাড়ী যাবার পথে উক্ত ইউনিয়নের চাউল বিতরণের ডিলার ইদ্রিস আলী হাসনাবাদ ইউনিয়নের নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আমাকে নৌকা মার্কায় ভোট দিতে বলেন।
আমি আমার ভোট যাকে খুশি তাকে দিব বললে সে এবং তার লোকজন আমাকে মারধর করে আমার রেশনের ৩০ কেজি চাউলে বস্তা কারিয়া নিয়ে যায়। আজ ১১ নভেম্বর ওমর আলী উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।
ঘটনার বিষয়ে হাসনাবাদ ইউনিয়নের রেশনের চাউল বিতরণের ডিলার ও চেয়ারম্যান প্রার্থী ইদ্রিস আলীর সাথে মোবাল ফোনে যোগাযোগ করে পাওয়া যায় নাই। ওমর আলী বলেন, আমি গরীব মনুষ,আমার নামে বরাদ্দ রেশনের চাউল ও কার্ড ফেরত চাই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews