কমলগঞ্জে আগুনে ৬ দোকান পুড়ে ছাই ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি কমলগঞ্জে আগুনে ৬ দোকান পুড়ে ছাই ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :

কমলগঞ্জে আগুনে ৬ দোকান পুড়ে ছাই ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি

  • শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের রানীরবাজারে আগুন লেগে ৬ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ অগ্নিকা-ের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দমকল বাহিনীর একটি দল দেড় ঘন্টার প্রচেষ্টায় রাত ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে।

অগ্নিকা-ে আফরোজ উদ্দিন বাবুর চায়ের স্টল, বীর মুক্তিযোদ্ধা মন্ত্রী কুমার সিংহের ‘মন্ত্রী হোমিও হল’, নাইম মিয়ার সারের দোকান নাইম এন্টারপ্রাইজ, রফিক মিয়ার মুদির দোকান, মনির মিয়ার মুদির দোকান ও চেরাগ মিয়ার মুদির দোকান পুড়ে ছাই হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, চেরাগ মিয়ার মুদির দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে এ আগুনের সুত্রপাত হয়। তিনি রাত ৮ টার দিকে তার দোকান বন্ধ করে বাসায় চলে যান।

এদিকে রানীরবাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেনসহ বাজার কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ পুড়ে যাওয়া দোকানগুলোর মালিকদের সরকারিভাবে সহায়তা প্রদানের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews