কুলাউড়ার কর্মধা ইউনিয়ন : নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা বিলির অভিযোগ কুলাউড়ার কর্মধা ইউনিয়ন : নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা বিলির অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

কুলাউড়ার কর্মধা ইউনিয়ন : নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা বিলির অভিযোগ

  • শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

আসন্ন ইউনয়িন পরিষদ নির্বাচনকে সামনে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মো. মুহিবুল ইসলাম আজাদ। ১২ নভেম্বর শুক্রবার বিকেলে নির্বাচনী প্রতিক পেয়ে প্রচারণার প্রথম দিনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ করেন। এছাড়া তিনি অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ ভোটগ্রহণ নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মুহিবুল ইসলাম আজাদ বলেন, আমার বাবা উসমান গণি ছিলেন কর্মধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাবা ছাড়াও আমার পূর্বসূরীরা নেতৃত্ব দিয়েছেন এই ইউনিয়নকে। বাবার কাছ থেকে উৎসাহ ও অনুপ্রেরণা নিয়ে বিগত ২০ বছর থেকে কর্মধার মানুষের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান আতিক একজন অপাদমস্তক দুর্নীতিবাজ। বিগত ৫ বছরে মানুষকে টাকা ছাড়া কোনো সরকারি সেবা দেননি। দল বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার কারণে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দরা তাকে দলীয় মনোনয়ন না দেয়ার জন্য উপজেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে লিখিত আবেদন করেছেন। তার কর্মকান্ডে মানুষ অতিষ্ট হয়ে এলাকার সর্বস্তরের মানুষ আমাকে এবার প্রার্থী করেছেন। আমার বিশ্বাস আগামী ২৮ নভেম্বর চশমা প্রতিকে আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে। নির্বাচিত হলে ইউনিয়নকে দুর্নীতিমুক্ত ও মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল জানান, শুধু মুখে বললে হবে না। করতে হবে লিখিত অভিযোগ। সাথে প্রমাণও দিতে হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews