ওসমানীনগরে গোয়ালাবাজার হাই স্কুলের ৮৬ ব্যাচের মিলনমেলা সম্পন্ন ওসমানীনগরে গোয়ালাবাজার হাই স্কুলের ৮৬ ব্যাচের মিলনমেলা সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

ওসমানীনগরে গোয়ালাবাজার হাই স্কুলের ৮৬ ব্যাচের মিলনমেলা সম্পন্ন

  • সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ::

সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থীদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যা ৬টায় উপজেলার গোয়ালাবাজারে স্থানীয় রাজভোজন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এক ঝমকালো অনুষ্ঠানের মাধ্যমে মিলনমেলার আয়োজন করা হয়। গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮৬ ব্যাচের বন্ধু যুক্তরাজ্য প্রবাসী নূরুল ইমলাম তালুকদারের সৌজন্যে ও সভাপতিত্বে একই ব্যাচের বন্ধু সাংবাদিক জুবেল আহমদ সেকেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামছুল হক।

মিলনলোয় বিশেষ অতিথি ছিলেন গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোশাহিদ আলী আজমী, সাবেক সহকারী প্রধান শিক্ষক নির্মল চন্দ্র ধর রুনু, সাবেক সহকারী শিক্ষক শংকর মোহন দত্ত।

অনুষ্ঠানে ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন চার শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়। মিলনমেলায় বক্তব্য রাখেন ৮৬ ব্যাচের শিক্ষার্থী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, একই ব্যাচের বন্ধু গোয়ালাবাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারী তাজ উদ্দিন, প্রধান শিক্ষক অজয় কুমার পাল, সন্ধ্যানী লাইফ ইনসুরেন্স কোম্পানী গোয়ালাবাজার শাখার ম্যানেজার অশোক দেব, ডা. মুকন্দ লাল নাথ ও আকবর খান।

দীর্ঘ ৩৫ বছর পর শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে মিলনমেলায় আলোচনা সভায় স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন শিক্ষক ও শিক্ষার্থীগণ। আলোচনা সভার পর অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে ৮৬ ব্যাচের শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। নেছে গেয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন ৮৬ ব্যাচের বন্ধুরা। পরে রাতের ডিনার পার্টির মাধ্যমে অনুষ্ঠানের ইতি টানা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews