বড়লেখার জালাল আহমদ পূনরায় জেলার সেরা করদাতা বড়লেখার জালাল আহমদ পূনরায় জেলার সেরা করদাতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

বড়লেখার জালাল আহমদ পূনরায় জেলার সেরা করদাতা

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বড়লেখা প্রতিনিধি:: দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন বড়লেখা উপজেলার ব্যবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার জালাল আহমদ। বুধবার ২৪ নভেম্বর  দুপুরে মৌলভীবাজার কর কার্যালয়ে অনুষ্ঠানিকভাবে তাকে সেরা করদাতার পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

সহকারী কর কমিশনার মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কর কমিশনার সৈয়দা নীলিমা আক্তারের সঞ্চালনায় এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কর পরিদর্শক মোছাম্মাৎ জাকিয়া সুলতানা, আয়কর আইনজীবী সমিতির সভাপতি ফয়জুল করিম ময়ূন, সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, আয়কর আইনজীবী মাহমুদুর রহমান, সেরা করদাতা জালাল আহমদ ও মুহিবুর রহমান কোকিল প্রমুখ।

করদাতা সম্মাননা পাওয়া জালাল আহমদ বলেন, ‘জাতীয় রাজস্ব বোর্ড সেরা করদাতা নির্বাচন করে সম্মানিত করায় পেশাগত কাজে তিনি আরও দায়িত্বশীল হবেন, এটি তাকে প্রেরণা যোগাবে। এ ধরণের আয়োজন নতুন করদাতাদেরও উৎসাহিত করবে। সরকারের রাজস্ব আয় বৃদ্ধি পাবে, যাহা দেশ ও জনগণের কল্যাণে আসবে।’

জালাল আহমদ ২০২০-২০২১ করবর্ষে জেলার সেরা করদাতা হয়েছেন। এর আগে ২০১৯-২০২০ কর বছরে জেলার সর্বোচ্চ তরুণ (৪০ বছর বয়সের নিচে) আয়কর প্রদাকারী হিসেবেও সেরা করদাতা নির্বাচিত হন। তিনি বড়লেখার সদর ইউনিয়নের গ্রামতলা গ্রামের মিছবাহুল ইসলামের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews