বড়লেখায় কিশোরী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান বড়লেখায় কিশোরী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :

বড়লেখায় কিশোরী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

  • শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখায় শনিবার দিনব্যাপি উপজেলা প্রশাসন ও সূচনা কিশোরী দল যৌথভাবে কিশোরী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে সহযোগিতা করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা সিএনআরএস সূচনা প্রকল্প।

জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশের কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী। আলোচনা সভা ও পুরস্কার বিতরণের সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। স্বাগত বক্তব্য দেন সূচনা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সৈয়দ আব্দুস সামাদ।

সমাবেশে উপজেলার বড়লেখা সদর, সুজানগর ও নিজ বাহাদুরপুর ইউনিয়নের সূচনা কিশোরী দলের সদস্যরা অংশ নেন। অনুষ্ঠানে কিশোরী কার্যক্রমের উপর প্রতিবেদন উপস্থাপন, নৃত্য পরিবেশন, গান, অপুষ্টি, বাল্যবিয়ে ও নারী নির্যাতন বিরোধী বিষয় ভিত্তিক নাটিকা প্রদর্শন করেন সূচনা কিশোরী দলের সদস্যরা।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও সূচনার জিসিডিও অসীম চন্দ্রের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদ্বীপ বিশ্বাস, সাংবাদিক আব্দুর রব, ওয়ার্ল্ডফিশ প্রতিনিধি হাবিবুর রহমান, সূচনা প্রকল্পের পুষ্টি কর্মকর্তা আল আমিন, মনিটরিং কর্মকর্তা তৌহিদ কামাল তাপস, ইউনিয়ন কোর্ডিনেটর তালেব উদ্দিন ও নিজাম উদ্দিন, এইচকেআই এর টেকনিক্যাল কর্মকর্তা মতিয়ুর রহমান, আইডিই প্রতিনিধি হেলাল উদ্দিন প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews