কুলাউড়া মাতিয়ে গেলেন কন্ঠ শিল্পী বাউলা দিপু কুলাউড়া মাতিয়ে গেলেন কন্ঠ শিল্পী বাউলা দিপু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়া মাতিয়ে গেলেন কন্ঠ শিল্পী বাউলা দিপু

  • শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
কুলাউড়া :: রাউৎগাঁও ইউিনয়েনর কৌলায় গান পরিবেশন করছেন কন্ঠ শিল্পী বাউলা দিপু।

এইবেলা কুলাউড়া:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউিনয়েনর কৌলা এলাকার দর্শকদের গান গেয়ে মাতিয়ে গেলেন ম্যাজিক বাউলিয়ানার কন্ঠশিল্পী বাউলা দিপু।  ২৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা রাজিব স্মৃতি সংঘের আয়োজনে মহান বিজয়ের সুবর্ণজয়ন্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রাজীব স্মৃতি সংঘের সভাপতি সুমন দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংকু দেব শুভের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমেদ সলমান।

 

কুলাউড়া :: রাজিব স্মৃতি সংঘের বিজয় সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

বিশেষ অতিথি ছিলেন কাদিপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জাফর আহমেদ গিলমান, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়রম্যান আকবর আলী সোহাগ, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সদস্য আবু সুফিয়ান, কাদিপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সদস্য আজাদ মিয়া প্রমুখ। আলোচনা শেষে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনার ক্রেস্ট তোলে দেন প্রধান অতিথি ও সংঘের সদস্যরা।

সব শেষে রাত ১০টায় শুরু মনোজ্ঞ সংগীতা অনুষ্ঠান। এত গান পরিবেশন করেন ম্যাজিক বাউলিয়ানার শিল্পী বাউল দিপু, সিলেটের  কন্ঠ শিল্পী এম রহমান, সিলেট বেতারের শিল্পী জারা খান মুন্নি ও পুষ্পা চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews