শ্রীমঙ্গলে নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ : আহত-৮ শ্রীমঙ্গলে নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ : আহত-৮ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

শ্রীমঙ্গলে নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ : আহত-৮

  • শনিবার, ১ জানুয়ারী, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের আটজন আহত হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে দুইজন আশংকজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার আশ্রিদ্রোন ইউনিয়নের ৫নং ওর্য়াডের শিব বাড়ী বাজারে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। এ ব্যাপারে উভয় পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানাযায়, উপজেলার আশ্রিদ্রোন ইউনিয়নের ৯ নং ওয়ার্ডেসাবেক মেম্বার জয়নাল আবেদীন ও বর্তমান মেম্বার বাদশা মিয়া আসন্ন ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ওয়ার্ড থেকে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে খলিলপুর এলাকা থেকে জয়নাল মিয়া নির্বাচনী মিটিং শেষে শীব বাড়ী বাজারের ফরুক মিয়ার দোকানের সামনে দাঁড়িয়ে সমর্থকদের সাথে আলাপ-আলোচনা করছিলেন। এমন সময় বর্তমান মেম্বার বাদশা মিয়া ও তার দলবল নিয়ে জয়নাল আবেদীন ও তার সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে আটজন আহত হন।

আহতরা হলেন জয়নাল আবেদীন (মেম্বার প্রার্থী) ও তার সমর্থক জালাল, ফরুক মিয়া, কাসেম, আব্দুল হক ও রজব আলী। এর মধ্যে রজব আলী ও আব্দুল হক এর আঘাত গুরুতর হওয়ায় তারা সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে আশংকজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বাকী তিনজন বাদশা মিয়ার পক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ী ফিরে যান বলে জানা গেছে।

এ ব্যাপারে বর্তমান মেম্বার বাদশা মিয়া প্রতিপক্ষের বিরুদ্ধে তার অফিস ভাংচুরের অভিযোগ করেন।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্বাচনী উত্তেজনার কারনে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি উপস্থিতি জোড়দার করা হয়েছে এবং উভয় পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে বলে জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews