কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা

  • বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক: মৌলভীবাজারে কুলাউড়ায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শপথ নিতে পারলেন নবনির্বাচিতরা। সাবেক চেয়ারম্যান শাহাজানের করা মামলায় হাইকোর্টের রিটের কারণে শপথ গ্রহণ স্থগিত করা হয় । কুলাউড়ার নবনির্বাচিত ১৩ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা গত ৪ জানুয়ারি শপথ গ্রহণ করার কথা থাকলেও তা স্থগিত করা হয় ।

শপথ গ্রহণ স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আহসান ইকবাল।তিনি বলেন,নির্বাচন কমিশন থেকে চিঠি আসলে কুলাউড়া সদর ইউনিয়ন ছাড়া অন্যান্য নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা শপথ গ্রহণ করতে পারবেন।

কুলাউড়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাজান ভোট পুনঃগণনা ও ফের নির্বাচনের দাবিতে মামলা করলে হাইকোর্টের রিটের কারণে তা স্থগিত হয়ে যায়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews