কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় সূচনা উপকারভোগীদের অনুশীলন সমূহ প্রদর্শণ ও মতবিনিময় বড়লেখায় শিক্ষক হত্যা ও হেনস্তার প্রতিবাদে মানববন্ধন বড়লেখায় বন্যার্তদের সাথে ‘পদক্ষেপ মানবিক কেন্দ্রে’র অমানবিক আচরণ! দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশ -ডিআইজি মফিজ উদ্দিন কমলগঞ্জে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই মূ্ল্যবান কাগজপত্র, আহত-২ বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়কে মারধর, আটক ১ জুড়ীর বন্যার্তদের বৃহত্তর কচুরগুল সমাজ কল্যাণ তহবিলের ত্রাণ বিতরণ শ্রীমঙ্গলে ডেকে নিয়ে গলা কেটে হত্যা বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ আত্রাইয়ে ক্যান্সার ও হৃদরোগীকে অর্থ প্রদান

কুলাউড়ায় শপথ নিতে পারলেন না নবনির্বাচিতরা

  • বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক: মৌলভীবাজারে কুলাউড়ায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শপথ নিতে পারলেন নবনির্বাচিতরা। সাবেক চেয়ারম্যান শাহাজানের করা মামলায় হাইকোর্টের রিটের কারণে শপথ গ্রহণ স্থগিত করা হয় । কুলাউড়ার নবনির্বাচিত ১৩ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা গত ৪ জানুয়ারি শপথ গ্রহণ করার কথা থাকলেও তা স্থগিত করা হয় ।

শপথ গ্রহণ স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আহসান ইকবাল।তিনি বলেন,নির্বাচন কমিশন থেকে চিঠি আসলে কুলাউড়া সদর ইউনিয়ন ছাড়া অন্যান্য নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা শপথ গ্রহণ করতে পারবেন।

কুলাউড়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাজান ভোট পুনঃগণনা ও ফের নির্বাচনের দাবিতে মামলা করলে হাইকোর্টের রিটের কারণে তা স্থগিত হয়ে যায়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews