বড়লেখায় পরাজিত মেম্বার প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যা বড়লেখায় পরাজিত মেম্বার প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় পরাজিত মেম্বার প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যা

  • বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

বড়লেখা প্রতিনিধি :-বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নে বুধবার (৫ জানুয়ারি) বিকেলে পরাজিত মেম্বার প্রার্থী বেলাল আহমদের বড়ভাই কৃষক হেলাল উদ্দিন (৫৫)কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এর জেরে উভয়পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। কৃষক হত্যার সাথে জড়িত থাকার দায়ে পুলিশ আহত দুই সহোদরকে আটক করেছে। সন্ধ্যায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ, হাসপাতাল ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, তালিমপুর ইউনিয়নের খুঠাউরা গ্রামের পরাজিত ইউপি মেম্বার প্রার্থী বেলাল আহমদের ছেলে নয়ন আহমদ নোশাদ বাড়ির পাশের রাস্তায় দাঁড়ানো ছিল। বিজয়ী ইউপি মেম্বার শাহীন আহমদের স্বজন আরজান আলী কটাইর ছেলে ছাদিকুর রহমান ও সফর উদ্দিন দ্রুতবেগে মোটরসাইকেল নিয়ে নোশাদকে চাপা দেয়ার চেষ্টা চালায়। ঘটনার প্রতিবাদ করলে তারা রাস্তার পাশের বেড়ার বাঁশ তুলে নোশাদকে বেধড়ক মারপিট করে। খবর পেয়ে নোশাদের চাচা হেলাল উদ্দিন মাঠ থেকে বাড়ি ফেরার পথে মেম্বার শাহীন আহমদের ভাই আজিদ আলী, সফর উদ্দিন ও ছাদিকুর রহমানের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন দা দিয়ে কুপিয়ে হেলাল উদ্দিনকে মারাত্মক জখম করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষক হেলাল উদ্দিনের।

এসময় উভয় পক্ষের সংঘর্ষে হিফজুর রহমান, হাফেজ নাজিম, রাজু আহমদ, শাহ আলম, শেখ ফরিদ, মনসুর আহমদ, ছাদিকুর রহমান, সফর উদ্দিন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসপাতাল থেকে সফর উদ্দিন ও ছাদিকুর রহমানকে আটক করেছে। নিহত হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।
বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews