হাসপাতালে ভর্তি জনপ্রিয় বাউল শিল্পী রানু সরকার হাসপাতালে ভর্তি জনপ্রিয় বাউল শিল্পী রানু সরকার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

হাসপাতালে ভর্তি জনপ্রিয় বাউল শিল্পী রানু সরকার

  • শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
বাউল রানু সরকার

এইবেলা কুলাউড়া ::  সিলেট বিভাগ তথা দেশের পরিচিত কন্ঠ শিল্পী,গীতিকবি মৌলভীবাজারের কুলাউড়ার বাউল রানু সরকার অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

পারিবারিক সূত্রে জানাযায়, গত ৬ জানুয়ারী কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার হযরত আব্দুল ওয়াহিম মামু পীরের মাজারে বার্ষিক ওরুসে গান পরিবেশন করার সময় মঞ্চে অসুস্থতা বোধ করেন। পরে উপস্থিত জনসাধারণ ও পরিবারের সদস্যরা তাৎক্ষণিক তাকে নিয়ে মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা জানান তাঁর হার্ট এ্যাটাক হয়েছে। বর্তমানে অবস্থা ভালো আছে। দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকার ভালো কোনো হাসপাতালে যেতে হবে।

রানু সরকারের ছেলে সজিব সরকার জানান, আমাদের বাড়ীর পাশের ব্রাহ্মণবাজারের ওরুসে গান পরিবেশনের সময় আব্বা অসুস্থ হয়ে মঞ্চে পড়ে যান। আমরা উপস্থিত সকলের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করাই। এখন উন্নত চিকিৎসার জন্য দ্রুত ভালো কোনো হাসপাতালে গিয়ে এনজিওগ্রাম করাতে হবে। আমাদের পরিবারের সবাই আপনাদের সকলের কাছে আব্বার জন্য দোয়া চাই। যাতে আব্বা তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন।

বাউল শিল্পী রানু সরকার গত ৩ মাস আগে আরেকবার হার্ট এ্যাটাক হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন।

রানু সরকারের অসংখ্য গান মানুষের মুখে মুনা যায়। তবে দেশে বিদেশে সবচেয়ে বেশি জনপ্রিয় গান হলো তাঁর লেখা ও সুর করা “একবার পাইলে জড়াইয়া ধরতাম” গানটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews