রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
বিশেষ প্রতিনিধি, শ্রীমঙ্গল ::
নুশরাত শারমিন রেশমা (Nusrat Sharmin Resma) আপু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী। ২০১৮ সাল থেকে তিনি দুরারোগ্য ব্যাধি T-cell lung limphoma ( ফুসফুসের ক্যান্সার) এ আক্রান্ত। ৬ সার্কেল কেমো থেরাপি, ওরাল কেমো থেরাপি এবং বিভিন্ন হাই ডোজের মেডিসিন দিয়ে এতদিন পর্যন্ত তার পারিবারিক তত্ত্বাবধানেই চিকিৎসা চলেছিল।
কিন্তু গত কয়েকদিন আগে সিটি স্ক্যান এবং অন্যান্য টেস্টের মাধ্যমে জানা যায় বাম ফুসফুসের ক্যান্সারটি ডান ফুসফুসকেও আক্রান্ত করছে এবং হার্ট ব্লক করে ফেলছে। যার চিকিৎসা বাংলাদেশে আর সম্ভব না।চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে ভারতে গিয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। আল্লাহ না করুন তা নাহলে হয়তো তাকে বাঁচানো সম্ভব হবে না।
আপুর চিকিৎসার জন্য আনুমানিক ৬০ লাখ টাকার প্রয়োজন(কয়েকটি টেস্টের পরে আরো বেশিও লাগতে পারে) যা উনার পরিবারের পক্ষে কোনভাবেই যোগাড় করা সম্ভব না।
আপনার আমার ছোট ছোট সাহায্যই এই হাস্যজ্বল মুখটি টিকিয়ে রাখতে পারে।
যারা সাহায্য পাঠাতে চান নিচে তাদের জন্য ব্যাংক একাউন্ট নং এবং বিকাশ নং দেওয়া হলো :
MD.ABDUR RAHMAN (আপুর বাবা)
PUBALI BANK, MOTIJHEEL CORPORATE
Account Number: 0340101219451
BKash Account (Personal) : 01716599589

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews