রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ত্রাণ সামগ্রী বিতরণ শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রতিটি ঘরে ঘরে স্পর্শ করেছে..এমপি হেলাল দুর্যোগেও পুলিশ মানুষের পাশে থাকবে -ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম নাগেশ্বরীর কালিগঞ্জ এইচ এ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আত্রাইয়ে ঐতিহ্যবাহী জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত কমলগঞ্জে দরিদ্র জারিয়া বেগমের ভাগ্যে আজও কোন ভাতা জুটেনি কমলগঞ্জে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা উৎসব শুরু বড়লেখায় সীমাহীন দুর্ভোগে বানভাসিরা-ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়াসহ হাকালুকি তীরের ৩ উপজেলাকে দুর্গত এলাকা ঘোষণা করুন- এমএম শাহীন বড়লেখায় সূচনা উপকারভোগীদের অনুশীলন সমূহ প্রদর্শণ ও মতবিনিময়

রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
বিশেষ প্রতিনিধি, শ্রীমঙ্গল ::
নুশরাত শারমিন রেশমা (Nusrat Sharmin Resma) আপু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী। ২০১৮ সাল থেকে তিনি দুরারোগ্য ব্যাধি T-cell lung limphoma ( ফুসফুসের ক্যান্সার) এ আক্রান্ত। ৬ সার্কেল কেমো থেরাপি, ওরাল কেমো থেরাপি এবং বিভিন্ন হাই ডোজের মেডিসিন দিয়ে এতদিন পর্যন্ত তার পারিবারিক তত্ত্বাবধানেই চিকিৎসা চলেছিল।
কিন্তু গত কয়েকদিন আগে সিটি স্ক্যান এবং অন্যান্য টেস্টের মাধ্যমে জানা যায় বাম ফুসফুসের ক্যান্সারটি ডান ফুসফুসকেও আক্রান্ত করছে এবং হার্ট ব্লক করে ফেলছে। যার চিকিৎসা বাংলাদেশে আর সম্ভব না।চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে ভারতে গিয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। আল্লাহ না করুন তা নাহলে হয়তো তাকে বাঁচানো সম্ভব হবে না।
আপুর চিকিৎসার জন্য আনুমানিক ৬০ লাখ টাকার প্রয়োজন(কয়েকটি টেস্টের পরে আরো বেশিও লাগতে পারে) যা উনার পরিবারের পক্ষে কোনভাবেই যোগাড় করা সম্ভব না।
আপনার আমার ছোট ছোট সাহায্যই এই হাস্যজ্বল মুখটি টিকিয়ে রাখতে পারে।
যারা সাহায্য পাঠাতে চান নিচে তাদের জন্য ব্যাংক একাউন্ট নং এবং বিকাশ নং দেওয়া হলো :
MD.ABDUR RAHMAN (আপুর বাবা)
PUBALI BANK, MOTIJHEEL CORPORATE
Account Number: 0340101219451
BKash Account (Personal) : 01716599589

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews