ওসমানীনগরে প্রবাসীর শীতবস্ত্র বিতরণ ওসমানীনগরে প্রবাসীর শীতবস্ত্র বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ওসমানীনগরে প্রবাসীর শীতবস্ত্র বিতরণ

  • শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
ওসমানিনগর :: প্রবাসির পক্ষ থেকে শীতবস্ত্র তোলে দিচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি। প্রতিনিধির পাঠানো ছবি

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে প্রবাসীর উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় যুক্তরাজ্য প্রবাসী আব্দুস ছালিকের পরিবারের পক্ষ থেকে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ পল্লী কুটিরে শীতবস্ত্র গুলো বিতরণ করা হয়।

প্রবাসী আব্দুস ছালিকের সভাপতিত্বে ও সাংবাদিক জুবেল আহমদ সেকেল’র সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মহিলা আওয়ামীলগের সভাপতি মহিমা সুলতানা সুমি, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, যুক্তরাজ্য প্রবাসী মিহিমা সুলতানা শিউলি ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তা পারভীন। অনুষ্ঠানে ৫ শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews