কুলাউড়ায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুলাউড়ায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:২০ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কুলাউড়ায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
কুলাউড়া :: দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ অন্যান্যরা। ছবি : এইবেলা

এইবেলা কুলাউড়া ::

দৈনিক যুগান্তরের ২৩ বছরে পদার্পণ উপলক্ষে ০৫ ফেব্রুয়ারি শনিবার কুলাউড়া পৌরসভা মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের আত্মর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি ও কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্রাচার্য্য সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

উপস্থিত থেকে বক্তব্য দেন প্রবীন সাংবাদিক স্বপন কুমার দেব রতন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি আজিজুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলার সাইফুর রমীদ সুমন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সহ-সভাপতি ময়নুল হক পবন, মোক্তাদির হোসেন, সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংবাদিক তাজুল ইসলাম, জুয়েল দেব, নাজমুল বারী সোহেল, এইচ ডি রুবেল, সুমন আহমদ, হাবিবুর রহমান সুজন, আশিকুল ইসলাম বাবু, হুমায়ুন রশীদ রাজন প্রমুখ।

সভায় প্রধান অতিথি ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, দৈনিক যুগান্তর পত্রিকা সত্য প্রকাশে অবিচল থাকায় দীর্ঘ ২৩ বছর থেকে পাঠক প্রিয়তায় শীর্ষে রয়েছে। যুগান্তর তার পাঠক প্রিয়তা ধরে রেখে এগিয়ে যাবে এবং দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখবে।

সবশেষে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কুলাউড়া থানা মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews