বড়লেখায় ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি গঠন বড়লেখায় ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি গঠন

  • মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলার ১০ ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের নিয়ে চেয়ারম্যান এসোসিয়েশন গঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিতে দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান আজির উদ্দিনকে সভাপতি পুনঃনির্বাচিত করা হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি গঠনের সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী।

উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হলেন দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান এনাম উদ্দিন ও অর্থ-সম্পাদক মনোনিত হয়েছেন সদর ইউনিয়নের চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন বর্নি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, দাসেরবাজার ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, নিজ বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ময়নুল হক, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, দক্ষিণ শাহবাজপুর ইউপি চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু, তালিমপুর ইউপি চেয়ারম্যান বীব মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান, সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews