জুড়ীতে শীতার্তদের মাঝে প্রবাসীদের কম্বল বিতরণ জুড়ীতে শীতার্তদের মাঝে প্রবাসীদের কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

জুড়ীতে শীতার্তদের মাঝে প্রবাসীদের কম্বল বিতরণ

  • বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

আল আমিন আহমদ ::

মাঘের শেষ এসে হঠাৎ শীতের তীব্রতা বহুগুণ বাড়িয়ে দিয়েছে অসহায় দরিদ্র পরিবারের মানুষদের কষ্ট। সেই সব অসহায় দরিদ্র মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে মৌলভীবাজারের জুড়ী উপজেলার প্রবাসীদের প্রিয় সংঘঠন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত।

১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ২টায় জুড়ী উপজেলা পরিষদ সভাকক্ষে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজার সভাপতিত্বে ও জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.এ.ই’র সহ-সভাপতি মো. মর্তুজ আলীর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে ৩ লক্ষ ৮৫ হাজার টাকা ব্যয়ে ৭শত ৫০ পিচ কম্বল বিতরণ করা হয়। এসোসিয়নের পক্ষে থেকে সদর জায়ফরনগর ইউনিয়নে ১৩৫, পশ্চিম জুড়ী ইউনিয়নে ১১৭, পূর্বজুড়ী ইউনিয়নে ১১৭, গোয়ালবাড়ী ইউনিয়নে ১১৭, সাগরনাল ইউনিয়নে ১১৭, ফুলতলা ইউনিয়নে ১১৭ ও জুড়ী উপজেলা পরিষদকে ৩০ পিচ কম্বল দেয়া হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান আনফর আলী, পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান ওবায়দুল ইসলাম রুয়েল, গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাগরনাল ইউপি চেয়ারম্যান আব্দুর নুর, জুড়ী উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু প্রমুখ।

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান মুঠোফোনে বলেন, দেশের যে কোন দুর্যোগ মুহুর্তে আমরা গরীব অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সহযোগিতার চেষ্টা করে যাচ্ছি এবং আগামীতেও আমাদের সংগঠনের পক্ষে থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews