কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা! কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা!

  • মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শরীফপুর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন চার্জশিটভুক্ত মামলার প্রধান আসামী, ছাত্রদলের নেতা হাবিবুর রহমান শিপু। যিনি মামলায় কিছুদিন জেলহাজতেও ছিলেন। সেই ছাত্রদল নেতা শিপু সম্প্রতি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ায় এ নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

১৩ ফেব্রুয়ারি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কুলাউড়া শাখার আহ্বায়ক ফয়জুর রহমান ফয়েজ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সায়েম আহমদ কয়েছ স্বাক্ষরিত একটি প্যাডে হাবিবুর রহমান শিপুকে সভাপতি করে ১২ সদস্য বিশিষ্ট শরীফপুর ইউনিয়ন কমিটি প্রকাশ করেন। যা স্থানীয় পদ প্রত্যাশীদের কাছে বিস্ময়ের সৃষ্টি হয়।

দলীয় নেতাকর্মী ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান শিপু স্থানীয় শরীফপুর ইউনিয়ন ছাত্রদলের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। ছাত্রদলের বিভিন্ন পর্যায়ে পদ পাওয়া নেতাকর্মীদের অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুকে নিয়মিত পোস্ট দিতেন শিপু এবং নিজেও ছাত্রদলের পদ প্রত্যাশী ছিলেন। পরবর্তীতে নিজের অবস্থান শক্ত করতে বিভিন্ন স্থানে নিজেকে ছাত্রলীগের কর্মী পরিচয় দিতেন। গত বছরের ১৫ মে রাতে শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা, ন’মৌজা খেলোয়াড় কল্যাণ সমিতির সদস্য ও সমাজকর্মী মো. আবুল হোসেনের ওপর পূর্ব বিরোধের জেরে হাবিবুর রহমান শিপুর নেতৃত্বে তার সহযোগিরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। ওই মামলার (নং-১৪, ১৭/০৫/২০২১ ইং) চার্জশিট ভুক্ত প্রধান আসামীও হলেন হাবিবুর রহমান শিপু।

শিপু নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিলে স্থানীয় শরীফপুর ইউপি ছাত্রলীগের সভাপতি মো. মোবারক আলী ও সম্পাদক মুহিবুর রহমান গত বছরের ১৭ মে দলীয় প্যাডে আবুল হোসেনের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান এবং হামলার সাথে জড়িত প্রধান অভিযুক্ত শিপু তাদের দলের কোন কর্মী বা নেতা নন বলে জানান। শিপুসহ হামলার সাথে জড়িতদের ছাত্রদল নেতা ও ছাত্রশিবিরের সক্রিয় কর্মী বলে উল্লেখ করা হয় ওই প্রেস রিলিজে।

শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মোবারক আলী জানান, শিপু ছাত্রলীগের কোন নেতাকর্মী নয়। এমনে আওয়ামী লীগের রাজনীতিতে আসা-যাওয়া আছে। শুনেছি সে ছোটবেলায় ছাত্রদলের রাজনীতি করতো। তবে কোন পদ-পদবীতে ছিল বলে আমার মনে হয় না।

অভিযুক্ত হাবিবুর রহমান শিপু জানান, আমি ছাত্রদলের কোন পদ পদবীতে নেই, থাকলে প্যাডে আমার নাম থাকতো। আমি ছাত্রলীগের কোন পদে নেই। দুই তিন বছর ধরে আমি আওয়ামী লীগের সাথে কাজ করে যাচ্ছি। বিস্তারিত জানতে হলে আপনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের সাথে যোগাযোগ করতে পারেন।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কুলাউড়া শাখার আহ্বায়ক ফয়জুর রহমান ফয়েজ জানান, আমাদের দলের সদস্যসহ অনেক শুভাকাঙ্খী জানিয়েছেন যে, শিপু একসময় ছাত্রদলের রাজনীতি করতো। শিপু আমাদের জানিয়েছিলো ছাত্রদলের নেতাদের সাথে তার সম্পর্ক বেশি, সবসময় চলাফেরা করতো। তবে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতার সুপারিশে তাঁকে শরীফপুর ইউনিয়ন কমিটিতে সভাপতি পদ দিতে হয়েছে। বর্তমানে সে আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews