কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা! কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়ায় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি ছাত্রদল নেতা!

  • মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শরীফপুর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন চার্জশিটভুক্ত মামলার প্রধান আসামী, ছাত্রদলের নেতা হাবিবুর রহমান শিপু। যিনি মামলায় কিছুদিন জেলহাজতেও ছিলেন। সেই ছাত্রদল নেতা শিপু সম্প্রতি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ায় এ নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

১৩ ফেব্রুয়ারি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কুলাউড়া শাখার আহ্বায়ক ফয়জুর রহমান ফয়েজ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সায়েম আহমদ কয়েছ স্বাক্ষরিত একটি প্যাডে হাবিবুর রহমান শিপুকে সভাপতি করে ১২ সদস্য বিশিষ্ট শরীফপুর ইউনিয়ন কমিটি প্রকাশ করেন। যা স্থানীয় পদ প্রত্যাশীদের কাছে বিস্ময়ের সৃষ্টি হয়।

দলীয় নেতাকর্মী ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান শিপু স্থানীয় শরীফপুর ইউনিয়ন ছাত্রদলের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। ছাত্রদলের বিভিন্ন পর্যায়ে পদ পাওয়া নেতাকর্মীদের অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুকে নিয়মিত পোস্ট দিতেন শিপু এবং নিজেও ছাত্রদলের পদ প্রত্যাশী ছিলেন। পরবর্তীতে নিজের অবস্থান শক্ত করতে বিভিন্ন স্থানে নিজেকে ছাত্রলীগের কর্মী পরিচয় দিতেন। গত বছরের ১৫ মে রাতে শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা, ন’মৌজা খেলোয়াড় কল্যাণ সমিতির সদস্য ও সমাজকর্মী মো. আবুল হোসেনের ওপর পূর্ব বিরোধের জেরে হাবিবুর রহমান শিপুর নেতৃত্বে তার সহযোগিরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। ওই মামলার (নং-১৪, ১৭/০৫/২০২১ ইং) চার্জশিট ভুক্ত প্রধান আসামীও হলেন হাবিবুর রহমান শিপু।

শিপু নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিলে স্থানীয় শরীফপুর ইউপি ছাত্রলীগের সভাপতি মো. মোবারক আলী ও সম্পাদক মুহিবুর রহমান গত বছরের ১৭ মে দলীয় প্যাডে আবুল হোসেনের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান এবং হামলার সাথে জড়িত প্রধান অভিযুক্ত শিপু তাদের দলের কোন কর্মী বা নেতা নন বলে জানান। শিপুসহ হামলার সাথে জড়িতদের ছাত্রদল নেতা ও ছাত্রশিবিরের সক্রিয় কর্মী বলে উল্লেখ করা হয় ওই প্রেস রিলিজে।

শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মোবারক আলী জানান, শিপু ছাত্রলীগের কোন নেতাকর্মী নয়। এমনে আওয়ামী লীগের রাজনীতিতে আসা-যাওয়া আছে। শুনেছি সে ছোটবেলায় ছাত্রদলের রাজনীতি করতো। তবে কোন পদ-পদবীতে ছিল বলে আমার মনে হয় না।

অভিযুক্ত হাবিবুর রহমান শিপু জানান, আমি ছাত্রদলের কোন পদ পদবীতে নেই, থাকলে প্যাডে আমার নাম থাকতো। আমি ছাত্রলীগের কোন পদে নেই। দুই তিন বছর ধরে আমি আওয়ামী লীগের সাথে কাজ করে যাচ্ছি। বিস্তারিত জানতে হলে আপনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের সাথে যোগাযোগ করতে পারেন।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কুলাউড়া শাখার আহ্বায়ক ফয়জুর রহমান ফয়েজ জানান, আমাদের দলের সদস্যসহ অনেক শুভাকাঙ্খী জানিয়েছেন যে, শিপু একসময় ছাত্রদলের রাজনীতি করতো। শিপু আমাদের জানিয়েছিলো ছাত্রদলের নেতাদের সাথে তার সম্পর্ক বেশি, সবসময় চলাফেরা করতো। তবে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতার সুপারিশে তাঁকে শরীফপুর ইউনিয়ন কমিটিতে সভাপতি পদ দিতে হয়েছে। বর্তমানে সে আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews