জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় বখতুন্নেছা চৌধুরী ডায়াবেটিস সেন্টারে জার্মানীর বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা প্রশিক্ষণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প বড়লেখায় নিসচা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি, আলোচনা ও ছাগল বিতরণ আগামি ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে-পরিবেশ ও বনমন্ত্রী নওগাঁ-৬ আসনে ১২ জনের মনোনয়ন দাখিল  ওসমানীনগরে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান বর্তমান শিক্ষাব্যবস্থা ও প্রাসঙ্গিক কিছু কথা- মৌলভীবাজার-৪ কমলগঞ্জ- শ্রীমঙ্গল আসনে ৫ জনের মনোনয়নপত্র দাখিল মৌলভীবাজার ৩ আসনে মনোনয়ন জমা দিলেন জিল্লুর রহমান ও এম এ রহিম সিআইপি মৌলভীবাজার ০২- কুলাউড়া আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১০ প্রার্থী মৌলভীবাজার-১ আসন-আ.লীগ ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

  • বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

জুড়ী প্রতিনিধি ::

“পুষ্টি, মেধা দারিদ্র্য বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পালিত হলো মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২।

গত ১৬ ফেব্রুয়ারি বুধবার জুড়ী উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার আলাউদ্দিনের পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয় মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাসিন আহমেদ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা। এছাড়াও উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা ডেইরী এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সজিব, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি হারিস মোহাম্মদ প্রমুখ।

প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩০ স্টল বসানো হয়। এতে বিভিন্ন জাতের প্রাণি নিয়ে খামারিরা অংশ গ্রহণ করেন। প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ খামারিদের হাতে পুরষ্কার ও নগদ অর্থের চেগ তুলে দেয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews