জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

  • বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

জুড়ী প্রতিনিধি ::

“পুষ্টি, মেধা দারিদ্র্য বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পালিত হলো মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২।

গত ১৬ ফেব্রুয়ারি বুধবার জুড়ী উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার আলাউদ্দিনের পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয় মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাসিন আহমেদ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা। এছাড়াও উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা ডেইরী এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সজিব, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি হারিস মোহাম্মদ প্রমুখ।

প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩০ স্টল বসানো হয়। এতে বিভিন্ন জাতের প্রাণি নিয়ে খামারিরা অংশ গ্রহণ করেন। প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ খামারিদের হাতে পুরষ্কার ও নগদ অর্থের চেগ তুলে দেয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews