কুলাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর হাতে বাই সাইকেল তুলে দিলেন প্রটোকল অফিসার রাজু কুলাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর হাতে বাই সাইকেল তুলে দিলেন প্রটোকল অফিসার রাজু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কুলাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর হাতে বাই সাইকেল তুলে দিলেন প্রটোকল অফিসার রাজু

  • সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে নিজে তদারকি করেন বিধায় পিছিয়ে পড়া আদিবাসী জাতি আজ ধাপে ধাপে বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ কুলাউড়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও বাই-সাইকেল বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ বিশ্বের মধ্যে রোল মডেল দেশ হিসাবে প্রতিষ্ঠা লাভ করেছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) কুলাউড়ায় সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে প্রটোকল অফিসার রাজু বলেন, আমার মরহুম বাবা আব্দুল জব্বার তার জীবদ্দশায় মানুষের জন্য কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতা রক্ষায় আমি আমার অবস্থান থেকে কুলাউড়ার মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবো।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অব.) সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক আতিকুর রহমান আখই, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান মান্না, সাংবাদিক আজিজুল ইসলাম, মিন্টু দেশোয়ারা, মাহফুজ শাকিল, আদিবাসী নেত্রী ফ্লোরা বাবলি তালাং।

বাই সাইকেল হাতে পেয়ে কর্মধা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তাজা সিনহা ও আলী আমজদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সিতি রানী সিনহা বলেন, এতোদিন আমরা পায়ে হেঁটে অনেক কষ্ট করে স্কুলে যেতাম। এখন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাই সাইকেল পেয়ে আমরা সাইকেল চালিয়ে স্কুলে যেতে পারবো। এরচেয়ে আনন্দের বিষয় আর কি হতে পারে। প্রধানমন্ত্রীসহ উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সভাশেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিকের ২০ জনের প্রত্যককে ২৪০০ টাকা ও মাধ্যমিকের ১০ জনের প্রত্যেককে ৬৪০০ টাকাসহ মোট ১ লাখ ১২ হাজার টাকা এবং ২৫ জনের মধ্যে ১টি করে বাই-সাইকেল বিতরণ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews