শেরপুর হাইওয়ে থানায় যোগ দিলেন ওসি পরিমল শেরপুর হাইওয়ে থানায় যোগ দিলেন ওসি পরিমল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

শেরপুর হাইওয়ে থানায় যোগ দিলেন ওসি পরিমল

  • বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

হাইওয়ের চাঁদাবাজি বন্ধ, দুর্ঘটনা রোধ ও যানজট নিরসনের কঠোর প্রত্যয়

বিশেষ প্রতিনিধি ::

মৌলভীবাজারের শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন পরিমল চন্দ্র দেব। তিনি গত ২ এপ্রিল ওই থানায় যোগ দিয়ে তার নিয়ন্ত্রণাধীন হাইওয়ে এলাকায় চাঁদাবাজি বন্ধ, দুর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে কঠোর পদক্ষেপ গ্রহণ করার কথা জানিয়েছেন সাংবাদিকদের। এ লক্ষ্য অর্জনে হাইওয়ের বিভিন্ন শাখার পুলিশিং কমিটি এবং সচেতনমহলের সার্বিক সহযোগিতা চেয়েছেন তিনি।

পরিমল চন্দ্র দেব মৌলভীবাজার মডেল ও ফেঞ্চুগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে বেশ কিছু দিন দায়িত্ব পালন করেন। এরপর তিনি গোয়াইনঘাট থানার ওসির দায়িত্ব পালন করেন। অতি সম্প্রতি তিনি মৌলভীবাজার সদর উপজেলাধীন শেরপুর হাইওয়ে থানায় ওসি হিসেবে যোগদান করেছেন। তিনি জানান রমজান মাসসহ সব সময় হাইওয়েতে নির্বিঘেœ পণ্য পরিবহনসহ সব ধরণের বৈধ যানবাহন চালনায় হাইওয়ে পুলিশ সেবা দিয়ে যাচ্ছে। তিনি আরও জানান কঠোর সতর্কাবস্থার মাঝেও কেউ যদি হাইওয়ে পুলিশ কিংবা অন্য কারো দ্বারা বেআইনী ভাবে হেনস্থার শিকার হলে নি¤েœ উল্লেখিত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি। মোবাইল নম্বর ওসি হাইওয়ে- ০১৩২০ ১৮৪৬৭৩।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews