কুলাউড়ায় ৩ সন্তানের জননীকে অমানবিক নির্যাতনের অভিযোগ কুলাউড়ায় ৩ সন্তানের জননীকে অমানবিক নির্যাতনের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুলাউড়ায় ৩ সন্তানের জননীকে অমানবিক নির্যাতনের অভিযোগ

  • রবিবার, ১০ এপ্রিল, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ৩ সন্তানের জননীকে অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গৃহবধু লাভলী খানম রিয়া ০৯ এপ্রিল শনিবার কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, ১০ বছর আগে কর্মধা উইনয়নের হেসনাবাদ গ্রামের সোহাগ মিয়ার ছেলে শাহিন মিয়ার সাথে লাভলী খানম রিয়ার বিয়ে হয়। তাদের ৩ কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে কারণে অকারণে শাহীন মিয়া স্ত্রী লাভলী খানম রিয়াকে নির্যাতন করতেন। কিন্তু তিনি সন্তানের কথা বিবেচনা করে নির্যাতন মুখ বুঝে সহ্য করতেন। প্রায় ৩ বছর আগে মারপিট করে ৩ সন্তানসহ বাড়ি থেকে বের করে দেন। নিরুপায় হয়ে একই গ্রামে গৃহবধু রিয়া মামা শ্বশুড়ের বাড়িতে আশ্রয় নেন। সেখানে ৩ সন্তান নিয়ে বসবাস করছেন।

এদিকে শাহিন মিয়া প্রথম স্ত্রী রিয়ার কোন প্রকার অনুমতি ছাড়া ২য় বিয়ে করে স্থানীয় রবিরবাজারে ২য় স্ত্রী নিয়ে বসবাস করেন।

গৃহবধু রিয়া ৩ সন্তান নিয়ে মামা শ্বশুড়ের বাড়িতে থেকে স্থানীয় ফানাই নদী থেকে বালু উত্তোলন করে তা বিক্রি করে সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপ করছেন। এমতাবস্থায় শাহিন মিয়া শনিবার ০৯ এপ্রিল সকালে এসে গৃহবধু রিয়ার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। তিনি টাকা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করতে থাকে। অমানবিক নির্যাতনকালে গৃহবধুর রিয়ার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে শাহিন মিয়া চলে যায়। স্থানীয় লোকজন গৃহবধুকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, লিখিত অভিযোগ পেয়েছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews