শ্রীমঙ্গলে আল খায়ের ফাউন্ডেশন ও সুহৃদ সমাবেশের সহযোগিতা পেলেন দেড়শ পরিবার শ্রীমঙ্গলে আল খায়ের ফাউন্ডেশন ও সুহৃদ সমাবেশের সহযোগিতা পেলেন দেড়শ পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

শ্রীমঙ্গলে আল খায়ের ফাউন্ডেশন ও সুহৃদ সমাবেশের সহযোগিতা পেলেন দেড়শ পরিবার

  • সোমবার, ১১ এপ্রিল, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি :: মেঘলা আকাশ। গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছে। কখনও সূর্য্যি মামা হেসে ওঠছে। সোমবার পড়ন্ত বেলায় এমন প্রতিকুল আবহাওয়ার মাঝে আল খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশের রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ থেমে থাকেনি। সংগঠন দু’টির আয়োজনে ওইদিন বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গণে দেড়শ অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের পরিবারের প্রত্যেকের মধ্যে ২৫শ টাকার নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র উপহার হিসেবে দেওয়া হয়।

শ্রীমঙ্গল পৌর এলাকার রেল কলোনি, মুসলিমবাগ, রুপসপুর, শাপলাবাগ, শ্যামলী, সুরভী আবাসিক এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লার অভাবী মানুষের মাঝে রমজান উপলক্ষ্যে সংগঠন দু’টির উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমকাল পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি নূরুল ইসলাম, শ্রীমঙ্গল প্রতিনিধি শামীম আক্তার হোসেন, ইকরা বাংলা টিভির প্রযোজক আহমাদ সেলিম, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি মৃণাল কান্তি দাশ তাপস, ইকরা বাংলা টিভির ক্যামেরা পার্সন রূপন দাশ, এ প্রতিষ্ঠানের কর্মকর্তা প্রবীর কর্মকার, সমকাল সুহৃদ সমাবেশ জেলা কমিটির সহসভাপতি কবি ইয়াসীন সেলিম, সাধারণ সম্পাদক উপানন্দ বর্মণ, সদস্য আব্দুস সামাদ আজাদ প্রমুখ।

আল খায়ের ফাউন্ডেশনের সহযোগিতা প্রাপ্তদের মধ্যে সামাজিক ভাবে প্রতিবন্ধি জাকির হোসেন, সাচ্চু মিয়া, সিকান্দর আলী, তাহির উল্লাহ, জোহর আলীসহ অনেক রয়েছেন। তাদের অনেকের হাত-পা নেই। তারা পরনির্ভরশীল হয়ে জীবন যাপন করছেন। শ্রীমঙ্গল পৌর এলাকার পাড়া মহল্লা খুঁজে এ ধরণের ২০-২২ জন মানুষকে সুহৃদরা বের করে রোজ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে।

শ্রীমঙ্গল রেল কলোনির অন্ধ সুফিয়া বেগম বলেন এ জীবনে কতো মানুষের সাহায্য পাইছি তার সংখ্যা কইতে পারতাম নায়। সব সময় চেষ্টা তদবির কইররা নাম ওঠানো লাগছে। এবার শুধু ব্যতিক্রম। আল খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ অনাথ, সামাজিক প্রতিবন্ধি ও প্রকৃত গরীবদের খুঁজে বের করে তাদের হাতে বড় বড় প্যাকেট দিয়েছে। আল্লা এই সব মানুষদের আরও ধনে জনে যেন বড় করে।

শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী বলেন রমজান উপলক্ষ্যে আল খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশের খাদ্য সামগ্রী বিতরণ নি:সন্দেহে জনকল্যাণধর্মী একটি উদ্যোগ। সুবিধাভোগী প্রত্যেক পরিবারের মানুষ চাল, ডাল, পেঁয়াজ, আলু, দুধ, চিনি, তেলসহ নিত্য প্রয়োজনীয় ভোগ্য সামগ্রীর দু’টি প্যাকেট পেয়েছেন। এতে ৪ সদস্যের পরিবারের ১২-১৩ অনায়াসে চলে যাবে। এ দুর্যোগের সময়ে অভাবী মানুষের খুব উপকারে আসবে এ সহযোগিতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews