এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা

  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

আজিজুল ইসলাম ::

দেখতে দেখতে ৭টি বছর অতিক্রম করে ৮ম বছরে পা দিয়েছে আপনাদের ভালোবাসায় সিক্ত এইবেলা। এই পথ পরিক্রমায় আমাদের সহযাত্রীদের জানাই রক্তিম অভিবাদন।

এইবেলা তার জন্মলগ্ন থেকে সত্য আর বাস্তবতার সাথে লড়াই করে এগিয়ে চলেছে। নীতির প্রশ্নে কখনও আপোষ করেনি। সেই সাথে সত্য প্রকাশে কথনও বিচলিত হয়নি।

এইবেলা’র জন্মদিন ও বাংলা নববর্ষ এক সাথে হওয়ায় এটি আমাদের কাছে বাড়তি আনন্দের দিন। কিন্তু যেহেতু সংযমের মাসে এই দিনটি হওয়ায় আমরা দিবস উদযাপনেও সংযত থেকে গেলাম।

এইবেলা বিগত দিনে পাঠকের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ফলে আমাদের এই পথপরিক্রমায় ১২ সহস্রাধিক পাঠককে সহযাত্রী হিসেবে পেয়েছি। অনেকে হয়তো এই সংখ্যাটাকে কম বলবেন। কিন্তু আমরা কম বলিনা। কারণ আমরা সস্তা জনপ্রিয়তার পথ মাড়াইনি।

এইবেলা’র এই পথপরিক্রমাটাও ছিলো পঙ্খিল। সংবাদ প্রকাশের জন্য হুমকি ধামকি ছিলো। তবুও পথচলা রুদ্ধ হয়নি। শুধু তাই নয় অর্থর্নৈতিক টানপোড়েনতো নিত্যসঙ্গী। অর্থর্নৈতিক কারণে বাধাগ্রস্থ হয়েছিলো পথচলা। ৮ম বছর তাই পাঠকের কাছে নিরবিচ্ছিন্ন সংবাদ প্রকাশ অব্যাহত থাকবে।

এই পথচলায় যারা সহযাত্রী তাদেরকে এইবেলার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা। আগামী দিনগুলোতে অব্যাহত সহযোগিতায় এইবেলা এগিয়ে যাবে সততা ও বস্তুনিষ্ঠতাকে সাথে নিয়ে। সবার মঙ্গল কামনায়——

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews