বড়লেখা এনসিসি ব্যাংকের ইফতার ও দোয়া মাহফিল বড়লেখা এনসিসি ব্যাংকের ইফতার ও দোয়া মাহফিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখা এনসিসি ব্যাংকের ইফতার ও দোয়া মাহফিল

  • সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

এনসিসি ব্যাংক বড়লেখা শাখার উদ্যোগে সোমবার ইফতার ও দোয়া মাহফিল স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন এনসিসি ব্যাংকের আঞ্চলিক (সিলেট) প্রধান আব্দুল্লাহ আল কাফী মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

এনসিসি ব্যাংক বড়লেখা শাখার ম্যানেজার অজয় দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, বর্নি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সদর ইউপি চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম মামুন, এনসিসি ব্যাংক বড়লেখা শাখার প্রাক্তন ম্যানেজার মো. এরশাদ উল্লাহ, ব্যবসায়ি শামীম আহমদ, ঠিকাদার জালাল আহমদ, সাংবাদিক লিটন শরীফ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews