বড়লেখায় যুবককে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ বড়লেখায় যুবককে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

বড়লেখায় যুবককে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ

  • বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখায় তারেক আহমদ (২০) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির পশ্চিম ঘোলষা গ্রামে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তারেক আত্মহত্যা করেছেন। তবে নিহত তারেকের স্বজন ও স্থানীয়দের দাবি, পূর্ব শত্রুতার জেরে কেউ হয়তো তারেককে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। নিহত তারেক দক্ষিণ শাহবাজপুর ইউপির পশ্চিম ঘোলষা গ্রামের ছালিক উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাতে তারেক আহমদ পরিবারের সঙ্গে সেহরি খেয়ে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। স্থানীয় একটি মসজিদে ফজরের নামাজ পড়লেও পরে তিনি আর বাড়িতে ফেরেননি। সকালে স্বজনরা বাড়ির পাশে একটি কাঁঠাল গাছে নেট কাপড় দিয়ে তারেককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

থানার এসআই সুব্রত কুমার দাস জানান, তারেক আহমদ নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। শরীরের আঘাতের কোনো চিহ্ন মেলেনি। তবে গলায় কিছু দাগ দেখা গেছে। প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews