নাগেশ্বরীতে রাস্তার গাছ কাটার অভিযোগ নাগেশ্বরীতে রাস্তার গাছ কাটার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

নাগেশ্বরীতে রাস্তার গাছ কাটার অভিযোগ

  • রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রামের নাগেশ্বরীতে রাস্তার গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে বেরুাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মোতালেব আলীর বিরুদ্ধে ।
স্থানীয়রা জানায় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মোতালেবকে দিয়ে গাছ কেটে ঘোরার গাড়ি যোগে বেরুবাড়ী ছ-মেলে জমা করেছে একটি সংঘবদ্ধ চক্র। স্থানীয় সুত্রে জানাগেছে বেরুবড়ী বাহেজের ঘাট ব্রীজের ভাংগা অংশকে মেরামতের কথা বলে রেরুবাড়ী বাহেজের ঘাট থেকে পুর্ব দিকে বীর মুিক্তযোদ্ধা আব্দুল করিমের বাড়ির সামনের প্রধান সড়কের বড় আকৃতির চারটি  ইউক্লাপ্টাস গাছ দিন দুপুরে কেটে নিয়েছে ওই ওয়ার্ডের মেম্বার আব্দুল মোতালেব।
স্থানীয় ইব্রাহিম ও মছের আলী জানায় বেরুবারী ইউনিয়ন পরিষদ সদস্য মোতালেব মেম্বার ভাংগা বীজের সংস্কারের কথা বলে রাস্তার  ৯টি  ইউক্লাপ্টাস গাছ কেটে নিয়েছে। স্থানীয়রা জানায়, ৯টি গাছের বাজার মুল্য নুন্যতম প্রায় দুইলক্ষ টাকার উপরে।
এ ব্যাপারে আব্দুল মোতালেব এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ব্রীজ সংস্কারে কোন বরাদ্দ না থাকায় রাস্তার গাছ কেটে কাজ করব। ইউপি চেয়ারম্যান ছোলায়মান আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মানুষের চলাচলের সুবধিার জন্য রাস্তার গাছ কেটে ভাংগা ব্রীজ সংস্কার করছি।
অভিযোগ রয়েছে একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন থেকে বিভিন্ন অজুহাতে সরকারী রাস্তার গাছ কেটে আত্মসাত করছে। নাগেশ্বরী উপজেলার বন কর্মকর্তা সাদেকুল ইসলাম শাহিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি বিষয়টা জানিনা, আমি ইউএনও স্যারকে বিষয়টা জানাব তিনি আইনগত ব্যবস্থা নিবেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যায় নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews