বড়লেখায় কিশোরী ক্লাবের টিম লিডারদের নিয়ে সচেতনতামুলক সভা বড়লেখায় কিশোরী ক্লাবের টিম লিডারদের নিয়ে সচেতনতামুলক সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় কিশোরী ক্লাবের টিম লিডারদের নিয়ে সচেতনতামুলক সভা

  • মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় জাতীয় পুষ্টি সপ্তাহের চতুর্থ দিনে মঙ্গলবার পুষ্টি কর্মকর্তারা উপজেলার বিভিন্ন কিশোরী ক্লাবের টিম লিডারদের নিয়ে পুষ্টি বিষয়ক সচেতনতামুলক সভা করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস।

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও সিএনআরএসের সূচনা প্রকল্প এফসিডিও এবং ইউকে এইড এর আর্থিক সহযোগিতায় সপ্তাহ ব্যাপি ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।

সূচনা প্রকল্পের পুষ্টি কর্মকর্তা আল আমিনের সঞ্চালনায় অনুষ্টিত সভায় পুষ্টি বিষয়ে বক্তব্য দেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শুভ্রাংশু শেখর দে, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সাংবাদিক আব্দুর রব, সূচনার ফিল্ড ফেসিলেটর সবুজ চন্দ্র শীল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews