বড়লেখায় গ্রেটভিশন এসোসিয়েশনের ইফতার মাহফিল বড়লেখায় গ্রেটভিশন এসোসিয়েশনের ইফতার মাহফিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখায় গ্রেটভিশন এসোসিয়েশনের ইফতার মাহফিল

  • শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখায় সমাজসেবী সংগঠন গ্রেটভিশন এসোসিয়েশনের উদ্যোগে মুসল্লিদের নিয়ে ইফতার মাহফিল বৃহস্পতিবার স্থানীয় মসজিদে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শাহিদুর রহমান জুনেদের সভাপতিত্বে ও সহসভাপতি শাহিদুল হকের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন বড়লেখা উপজেলা সভাপতি ও ফকিরবাজার ব্যবস্থাপনা কমিটির উপদেষ্টা মুহাম্মদ কামাল উদ্দিন।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটভিশন এসোসিয়েশনের উপদেষ্টা মাওলানা আবুল কাশেম, হাফেজ ফয়ছল আহমদ, আজির উদ্দিন, সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহসাধারণ সম্পাদক হাফিজুর রহমান, নাহিদ হোসেন, আহমাদুল হাসান, ফাউদুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি মুহাম্মদ কামাল উদ্দিন বলেন, ইসলামের ৫টি স্তম্ভের মধ্যে রোজা অন্যতম একটি স্তম্ভ। পবিত্র কুরআনে আল্লাহ তা’আলা বলেন, সিয়াম পালন করাই তোমাদের জন্য অধিকতর কল্যাণকর যদি তোমরা জানতে। রমাজান মাস মানুষের দিশারী এবং সৎপথের সুস্পষ্ট নিদর্শন ও সত্যাসত্যের পার্থক্যকারীরূপে কোরআন অবর্তীর্ণ হয়েছে। সুতরাং তোমাদের মধ্যে যারা এ মাস পাবে তারা যেন এ মাসে সিয়াম পালন করে এবং কেউ অসুস্থ্য থাকলে কিংবা সফরে থাকলে অন্য সময় এ সংখ্যা পূরণ করবে। আল্লাহ তোমাদের জন্যে যা সহজ তা চান এবং যা তোমাদের জন্যে কষ্টকর তা চান না, এজন্যে যে তোমাদের সংখ্যা পূর্ণ করবে এবং তোমাদের সৎপথে পরিচালিত করার কারণে তোমরা আল্লাহর মাহিমা ঘোষণা করবে এবং যাতে তোমরা কৃতজ্ঞতা প্রকাশ করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews