শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • রবিবার, ১ মে, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: আমেরিকায় বসবাসরত মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রবাসীদের সামাজিক সংগঠন “শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্” পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার ৩০ এপ্রিল দুপুরে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ আজিজ সুপার মার্কেটের শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

শ্রীমঙ্গল এসোসিয়েশন অবআমেরিকা ইনক্ এর উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আছকির মিয়ার সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. কাওছার ইকবাল, ছাত্রলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার  সাবেক সভাপতি আমেরিকা ইনক্ সদস্য হুমায়ুন কবির ও সংগঠন ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফায়েল ইসলাম।

অনুষ্ঠানে আমেরিকা থেকে ভার্চুয়াল যোগ দিয়ে বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি মামুনুর রশিদ শিপু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মুস্তাক এলাহি চমন,উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা মো: ইকবাল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমদ, অঙ্গীকার সামাজিক সাহিত্য পরিষদের সভাপতি শেখ সরোয়ার জাহান জুয়েল ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের দেশের সার্বিক তত্ত্বাবধায়ক ইকরামুল ইসলাম ইমন।

এছাড়াও অনুষ্ঠানে সার্ক কহযোগীতা করেন ৯৩ ব্যাচে বন্ধু সৌদি প্রবাসী মোয়োজ্জেম হোসেন সোহেল, মো: সেজিম আহমেদ, পুবালী ব্যাংক কমলগঞ্জ শাখার ম্যানেজার হামিদুল হক ও মো: খালেদ হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, কোভিড এর সময়ে এই সংগঠন যেভাবে এগিয়ে এসে হাসপাতালে অক্সিজেন, সেনিট্রাইজার, মাস্কসহ বিভিন্নভাবে সাহায্য দান করেছেন, আমি সরকারের পক্ষ থেকে এই সংগঠনকে ধন্যবাদ জানাই।মানবতার সেবায় শ্রীমঙ্গল থেকে যারা প্রবাসকালীন জীবনযাপন করছেন পাশাপাশি কষ্টার্জিত টাকায় মানুষের সেবা করছেন আমি তাহাদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।পরে প্রতিনিধিদের কাছে তিনি অতিথিদের নিয়ে খাদ্য সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিনিধিদের হাতে কয়েকটি প্যাকেট তুলে দেন।

এ দিন “শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্” থেকে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা মূল্যের ৭০০ পরিবারের মাঝে ৮ কেজি চাল, ১ লিটার তৈল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি আলু,#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews