বড়লেখায় সিরাজ হোটেলে অতর্কিত সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট বড়লেখায় সিরাজ হোটেলে অতর্কিত সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :

বড়লেখায় সিরাজ হোটেলে অতর্কিত সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট

  • সোমবার, ২ মে, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখা উপজেলার দক্ষিণভাগ বাজারের সিরাজ হোটেলে সোমবার দুপুরে ১০/১২ যুবক সঙ্গবদ্ধভাবে অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়েছে। এসময় তারা হোটেলের আসবাসপত্র, ক্যাশবাক্স, ফ্রিজ, সিসি ক্যামেরা ও মনিটর এবং মসজিদের দানবাক্স ভাংচুর, লুটপাট এবং ব্যাপক মিষ্টান্ন নষ্ট করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। চাঁদা আদায়ে ব্যর্থ হওয়ায় সন্ত্রাসীরা হামলা ও লুটপাট করেছে বলে হোটেল মালিক সিরাজ উদ্দিন অভিযোগ করেন। তার দাবী সন্ত্রাসীরা ২-৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধন করেছে।

দিনে-দুপরে ব্যবসা প্রতিষ্ঠানে এধরণের অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দক্ষিণভাগ বাজার বণিক সমিতি। তারা দ্রুত হামলাকারীদের গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবী জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও হোটেল মালিক সূত্রে জানা গেছে, সোমবার সিরাজ হোটেলে ইফতারি সামগ্রি তৈরী ও বিক্রির সাথে ঈদ উপলক্ষে ডেকোরেশনের কাজ চলছিল। দুপুর ১টার দিকে স্থানীয় তায়েফ, রাসেল, জাহিদুল, জবলু, সমছুলের নেতৃত্বে ১০/১২ জন যুবক হঠাৎ দা, শাবল, রডসহ দেশিয় অস্ত্র নিয়ে হোটেলে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসী হামলা চালিয়ে হোটেলের ফ্রিজ, ক্যাশবাক্স, থাই জানালা, আসবাবপত্র, সিসি টিভি ও ক্যামেরা, বিভিন্ন মসজিদের দানবাক্স ভাংচুর করা হয়। সন্ত্রাসীরা এসময় টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র, কর্মচারিদের মোবাইল ফোণ লুটপাট করেছে বলেও হোটেল মালিক অভিযোগ করেন।

হোটেল মালিক সিরাজ উদ্দিন জানান, হামলাকারীরা বেশ কয়েক দিন ধরে চাঁদা দাবী করে আসছিল। তিনি চাঁদা দেননি। সোমবার হোটেলের সংস্কার কাজ চলাকালিন হঠাৎ তারা হোটেলে প্রবেশ করে স্বসস্ত্র হামলা চালায়। এসময় তারা হোটেলের ক্যাশবাক্সের ও বিভিন্ন মসজিদের দানবাক্সের টাকা লুট করে। সন্ত্রাসীরা হামলা চালিয়ে হোটেলের ২/৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে।

থানার এসআই সুব্রত কুমার দাস জানান, খবর পেয়েই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। হোটেল মালিক থানায় মামলা দিলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews