বড়লেখায় অবৈধ গোদামে ভোক্তার হানা, জব্দ সাড়ে ৩ হাজার লিটার তেল ন্যায্যমূল্যে বিক্রি দোকান সিলগালা বড়লেখায় অবৈধ গোদামে ভোক্তার হানা, জব্দ সাড়ে ৩ হাজার লিটার তেল ন্যায্যমূল্যে বিক্রি দোকান সিলগালা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

বড়লেখায় অবৈধ গোদামে ভোক্তার হানা, জব্দ সাড়ে ৩ হাজার লিটার তেল ন্যায্যমূল্যে বিক্রি দোকান সিলগালা

  • বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

এইবেলা, বড়লেখা ::

মৌলভীবাজারের বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা সাড়ে ৩ হাজার লিটার সোয়াবিন তেল জব্দ করে ন্যায্য মূল্যে বিক্রি করেছে। ওই ডিলারের দোকান সীলগালাসহ ৩ ব্যবসায়ীকে জরিমানা করেছে। বৃহস্পতিবার সকাল থেকে চলা এ অভিযানে ৩ ব্যবসায়ীকে ৫৬ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দ তেল কিনতে ক্রেতাদের লাইন পড়ে যায়। অভিযানে নেতৃত্ব দেন জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আল-আমীন। এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তরের জেলা সমন্বয়ক আশরাফুল ইসলামসহ র‌্যাব-৯ এর একটি দল।

অভিযানে বড়লেখা পৌর শহরের হাজীগঞ্জ বাজারের আড়তগলিতে মেসার্স সামছু এÐ ব্রাদার্সের ভোজ্য তেলের একটি গোদামে ৩৫০০ লিটার তেল অবৈধভাবে মজুত রাখা, বোতলের গায়ে লেখা মূল্যের চেয়ে বেশি দামে তেল বিক্রি করা, পাকা বিক্রয় রশিদ না দেয়ার অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়। এছাড়া দোকানটি সিলগালা করা হয়। আগামী ১০ দিনের ভিতরে যথাযথ জবাব দিতে ব্যর্থ হলে স্থায়ীভাবে সিলগালা করা হবে দোকানটি। এ সময় দোকান মালিক সমছু ব্রাদার্সের ভাতিজা ছাব্বির আহমদের নামে মামলা করা হয়। অভিযানে পাকা মেমো না থাকা ও বেশি দামে তেল বিক্রির দায়ে পৌর সুপার মার্কেট এলাকার ব্যবসায়ী এমরান স্টোরকে ২ হাজার টাকা, শাহেদ ভেরাইটিজ স্টোরকে ২ হাজার টাকা এবং মা ট্রেডার্সে ২ হাজার টাকা জরিমানা করা হয়। বড়লেখায় এই প্রথম তেলের ডিলারের দোকান সিলগালা ও জরিমানা করায় স্থানীয় ভোক্তারা অধিদপ্তরকে ধন্যবাদ জানান। এ অভিযান অব্যাহত রাখা ও নিয়মিত তদারকি করার জন্যও আহবান জানান তারা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের সহকারি পরিচালক আল আমীন জানান, বাজারের সকল ব্যবসায়ীকে পাকা মেমো তৈরি ও প্রদান এবং বিক্রয় মূল্য তালিকা রাখার জন্য নির্দেশ দেয়া হয়েছে। তেলের সরবরাহ সঠিক থাকা এবং ভোক্তা পর্যায়ে ন্যায্য দামে তেল পৌঁছাতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ তদারকি কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews