নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখা দেশ সেরা সংগঠন নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখা দেশ সেরা সংগঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখা দেশ সেরা সংগঠন

  • রবিবার, ২৯ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

উপজেলা পর্যায়ে দেশ সেরা সংগঠনের সম্মাননা পেয়েছে ‘নিরাপদ সড়ক চাই’ জাতীয় সামাজিক সংগঠনের মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা শাখা। শনিবার রাজধানীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে নিসচা’র ৯ম জাতীয় মহাসমাবেশে সড়ক দুর্ঘটনা রোধে জনস্বার্থে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে জনসচেতনতাবৃদ্ধি ও সামাজিক-মানবিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখাকে দেশ সেরা সংগঠন হিসেবে ঘোষণা করা হয়। মহাসমাবেশের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি সংগঠনের সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহসভাপতি মার্জানুল ইসলাম ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের হাতে দেশ সেরার সম্মাননা স্মারক তুলে দেন।

সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত নিসচা’র মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেন নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews