শ্রীমঙ্গল কালিঘাট ইউনিয়ন পরিষদের ১ কোটি ১৪ লক্ষ টাকার বাজেট ঘোষণা শ্রীমঙ্গল কালিঘাট ইউনিয়ন পরিষদের ১ কোটি ১৪ লক্ষ টাকার বাজেট ঘোষণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

শ্রীমঙ্গল কালিঘাট ইউনিয়ন পরিষদের ১ কোটি ১৪ লক্ষ টাকার বাজেট ঘোষণা

  • বুধবার, ১ জুন, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৮নং কালিঘাট ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের ১কোটি ১৪ লক্ষ ৫৭ হাজার টাকার খসড়া বাজেট ঘোষণা করা হয়েছে। ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১৩ লক্ষ ১২ হাজার টাকা। গতকাল মঙ্গলবার বিকালে ইউনিয়ন পরিষদের হল রুমে স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও বিপুল চা শ্রমিকদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের সচিব মিল্লাত আলী।

৮নং কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

সিমাভী ও ওয়াটারএইড বাংলাদেশের আর্থিক ও কারিগরী সহায়তায় পরিচালিত আইডিয়া সংস্থার ”প্রোমোটিং ওয়াশ ফর হার্ড টু রিচ কমিউনিটিস ইনক্লুডিং টি গার্ডেন ওয়ার্কারর্স ইন বাংলাদেশ” প্রকল্পের সহযোগিতায় এই বাজেট সভার আয়োজনে করা হয়। অত্র প্রকল্পটি শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট, কালিঘাট ও সাতগাও ইউনিয়নের চা বাগানে বসবাসরত চা শ্রমিকদের জন্য নিরাপদ পানি, স্যানিটেশন ও হাইজিন কার্যক্রম পরিচালনা করছে।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়াটারএইড-এর পক্ষ থেকে প্রোগ্রাম অফিসার সুমন কুমার সাহা, আইডিয়া সং¯’ার প্রজেক্ট ম্যানেজার পঙ্কজ ঘোষ দস্তিদার, ইউপি প্যানেল চেয়ারম্যান মো: আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মমিনুল ইসলাম সোহেলসহ আরও অনেকে ।

উল্লেখ্য আর আগে সোমবার ৯নং সাতগাও ইউনিয়ন ও বৃহস্পতিবার ২০২২ তারিখ ৭ নং রাজঘাট ইউনিয়নে আইডিয়া সংস্থার সহায়তায় একইভাবে জন অংশগ্রহনমূলক এই উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

খসরা বাজেট ঘোষনার পর উম্মুক্ত আলোচনা পর্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। উন্মুক্ত আলোচনায় উপ¯ি’ত ব্যক্তিদের মধ্য থেকে বক্তব্য দেন কৃষ্ঞা তাতী, রুপালী ফুলমালী, সরলা তাতী, লাখাইছড়া চা বাগানের পঞ্চায়েত সেক্রেটারী অরুন মাহালী, ব্রের্কি দ্যা সাইলেন্স-এর অফিস ইন চার্জ চাদনী রায়, কালীঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রামদয়াল গোয়ালা, ৪,৫,৬ নং ওয়ার্ডের সদস্য মিতু রায় প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews