কমলগঞ্জে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু : চিকিৎসকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ কমলগঞ্জে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু : চিকিৎসকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু : চিকিৎসকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ

  • বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি :: কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামে সাপের কামড়ে লিলাই বেগম (৫৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার (১ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।ললাই বেগম কমলগঞ্জ উপজেলার মধ্যভাগ এলাকার একরাম উদ্দিনের স্ত্রী ও বাবুল মিয়ার মা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মধ্যভাগ এলাকার একরাম উদ্দিনের স্ত্রী লিলাই বেগম বুধবার বিকাল ৫টায় বৃষ্টি শুরু হলে রান্না ঘরে গিয়ে চা তৈরি করতে লাকড়ি আনতে গেলে একটি সাপ তার আঙ্গুলে কামড় দেয়। সঙ্গে সঙ্গে তার ছেলে বাবুল মিয়া তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

বাবুল মিয়ার অভিযোগ, কর্তব্যরত ডাক্তার তার মাকে সাপে কামড়ের চিকিৎসা না দিয়ে অন্য চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যেতে বলেন।

তিনি আরও অভিযোগ করেন, ডাক্তার বলেছেন ওটা বিষধর সাপ নয়, এমনিতেই সেরে যাবে এবং মাকে বাড়ি নিয়ে যেতে বলেন। বাড়িতে নেওয়ার পথে রাস্তাতেই তার মায়ের মৃত্যু হয়েছে। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন, সিভিল সার্জন বরাবর এ ব্যাপারে লিখিত অভিযোগ জানাবেন বলেও জানান তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews