ফুলবাড়ীতে চুরি হওয়া সরকারি গাছ উদ্ধার ফুলবাড়ীতে চুরি হওয়া সরকারি গাছ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ফুলবাড়ীতে চুরি হওয়া সরকারি গাছ উদ্ধার

  • বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নে জেলা পরিষদের মালিকানাধীন দুটি গাছ ৩০ মে সন্ধ‍্যায় উদ্ধার করা হয়েছে। বড়ভিটা কলেজের সামনে থেকে ২৭ মে গাছ দুটি কাটা হয়েছে বলে জানাগেছে।
গাছ দুটির কিছু অংশ বড়ভিটা বাজারের একটি ছ’মিল থেকে এবং বাকি অংশ বড়ভিটা ইউনিয়ন পরিষদ থেকে উদ্ধার করে জেলা পরিষদের কর্মচারীরা।
জেলা পরিষদের কেয়ারটেকার নাজমুল হক বলেন, জেলা পরিষদের সার্ভেয়ার বড়ভিটা কলেজ সংলগ্ন এলাকায় গাছ কাটার বিষয়টি আমাকে জানালে ৩০ মে বিকালে সরেজমিন পরিদর্শনে যাই। সেখানে গিয়ে ১টি বাবলা গাছ ও ১টি ইউক্যালিপটাস গাছ কাটার সত্যতা পাই।
পরে বড়ভিটা বাজারের একটি ছ’মিলে বাবলা গাছের ২টি খন্ড এবং ইউনিয়ন পরিষদে ইউক‍্যালিপটাস গাছের ৪টি খন্ড চিহ্নিত করি এবং ওখান থেকে চলে আসি। ওইদিন সন্ধ‍্যায় চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ট্রলি যোগে গাছগুলো ফুলবাড়ী জেলা পরিষদ ডাক বাংলোতে পৌঁছে দেন।
এ বিষয়ে জানতে বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টুর মোবাইলে একাধিক বার কল করা হলেও তিনি কল রিসিভ করেন নি।
এ ব্যাপারে জেলা পরিষদের সার্ভেয়ার রাশেদুজ্জামান রাসেল বলেন, কেয়ারটেকারকে পাঠিয়ে গাছের গুড়িগুলি উদ্ধার করে ডাক বাংলোতে এনে রাখা হয়েছে। গাছগুলি কেন কাটা হয়েছে তা সরেজমিন পরিদর্শন করলে জানা যাবে এবং পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews