রাজারহাট মডেল প্রেসক্লাবের বর্ষপূর্তি রাজারহাট মডেল প্রেসক্লাবের বর্ষপূর্তি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

রাজারহাট মডেল প্রেসক্লাবের বর্ষপূর্তি

  • বুধবার, ২২ জুন, ২০২২

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের রাজারহাট মডেল প্রেসক্লাবের এক বছর পূর্তিতে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ২১ শে জুন ২০২২ ইং মঙ্গলবার রাজারহাট মডেল প্রেসক্লাব কার্যালয়ে রাত ৮ঃ০০ঘটিকায় রাজারহাট উপজেলার সুযোগ্য চেয়ারম্যান ও রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটেন।

গত বছর ২১শে জুন/২১ সালে রাজারহাট মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। অন্যায় অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এক বছর সোচ্চার থেকে রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ সাহসীকতার সাথে সংবাদ পরিবেশন করে আসছে। অসহায় দুঃখী সুবিধাবঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠীর সংবাদ স্বচিত্র সবার আগে জাতির সামনে তুলে ধরেছে।

বিশেষ করে তিস্তা নদী ভাঙ্গনের সংবাদ প্রচারে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ নিরলসভাবে তাদের দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছে।

এছাড়াও বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ প্রকাশ ও প্রচার করে আসছে ।

রাজারহাটে মডেল প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ সাহসীকতার সাথে যে কোন ধরনের দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে সংবাদ পরিবেশন করতে বদ্ধপরিকর।

প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য ও রাজারহাট মডেল প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব আব্দুস সালাম চাষী, ডিবি পুলিশ ডিবি রেজাউল করিম, ডিএসবি আব্দুস সামাদ, রাজারহাট মডেল প্রেসক্লাবের সহসভাপতি ডঃ আব্দুর রফিক, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, যুগ্ন সম্পাদক হামিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রউফ, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মকবুল হোসেন, সদস্য মাসুদ রানা ফরহাদ সহ সকল সদস্যবৃন্দ। রাজারহাট উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী কেক কেটে রাজারহাট মডেল প্রেসক্লাবের সকল সদস্যকে খাওয়ান।

এ সময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। রাজারহাট উপজেলার চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুস সালাম চাষী পৃথক পৃথক বাণীতে রাজারহাট মডেল প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সেই সাথে ন্যায় ও নিষ্ঠার সাথে যে কোন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে সংবাদ পরিবেশনে অটল থাকার পরামর্শ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews